ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও -২ আসনের সাংসদ আলহাজ¦ দবিরুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার রাতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী সাংসদসহ নতুন করে আরও ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮১০ জনে।
এর আগে ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন ও তাঁর সহধর্মিণী অজ্ঞলি সেন করোনাভাইরাসে আক্রান্ত হলেও তাঁরা বর্তমানে সম্পূর্ণ সুস্থ। ২০ আগস্ট তাঁদের পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, ২৩ আগস্ট রোববার রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী জেলার সদর হাসপাতালের এক চিকিৎসকের মেয়েসহ তিনজন, বালিয়াডাঙ্গীতে সাংসদ দবিরুল ইসলাম, সোনালী ব্যাংকের এক কর্মকর্তা ও তাঁর স্ত্রী, একজন স্বাস্থ্যকর্মীসহ সাত জন, রাণীশংকৈলে উপজেলা কৃষি কর্মকর্তাসহ দুই জন, পীরগঞ্জে জনতা ব্যাংকের এক কর্মকর্তাসহ তিন জন এবং হরিপুরে একজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এ পর্যন্ত সদরে ৪০০ জন, হরিপুরে ৭৯ জন, পীরগঞ্জে ৭৩ জন, রাণীশংকৈলে ৯৮ জন ও বালিয়াডাঙ্গী উপজেলায় ১৬০ জনের করোনা শনাক্ত হলো।
সিভিল সার্জন আরো জানান, আক্রান্তদের মধ্যে সম্পূর্ণ সুস্থ হয়েছেন ৪৩৬জন। রবিবার নতুন করে ৬৩ জনের নমুনা দিনাজপুর পাঠানো হয়েছে। এপর্যন্ত পাঠানো হলো ৪৬১৪ জনের নমুনা।