তারিকুল আলম, সিরাজগঞ্জঃশাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের যমুনা তীরবর্তী ভাটপাড়া গ্রামে অসহায় দূঃস্থ ও প্রতিবন্ধী দুই শতাধিক বন্যা দুর্গত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন, র‌্যাব- ১২ সিরাজগঞ্জ। গত ২৩ আগস্ট রোববার দুপুরে কৈজুরী ইউনিয়নের যমুনা তীরবতী ভাটপাড়া নতুনপাড়া গ্রামের পূর্বপাড়া মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয় ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চাউল , ডাউল, আলু, চিড়া, গুড়, চিনি, নুডুস, বিস্কুট, তেল, সাবান, ম্যাচ ও স্যালাইন।

।ত্রাণসামগ্রী বিতরণ করেন- লেঃ কর্ণেল মোঃ খায়রুল ইসলাম পিএসসি, র‌্যাব- ১২ ডিএডি মমিনুর রহমান, এসআই ওহাব, এসআই আরএস নবী, এসআই সাজ্জাদ হোসেন, এসআই আমিন হোসেন প্রমুখ। এদিকে র‌্যাব- ১২ ডিএডি মমিনুর রহমান জানান, দ্বিতীয় দফা বন্যার কারণে আমরা এ ত্রাণসামগ্রী বিতরণ করছি। পর্যায়ক্রমে প্রতিটি পরিবারকে ত্রাণসামগ্রী দেওয়া হবে। অন্যদিকে ভাটপাড়া এলাকার ক্ষতিগ্রস্ত বৃদ্ধ আব্দুল জলিল এই খাদ্য সামগ্রী উপহার পেয়ে র‌্যাবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এবারের বন্যায় খুব কষ্ট হয়েছে।

বাধের উপর আশ্রয় নিয়েছিলাম। সে রকম কারো সহায়তা পাইনি। র‌্যাব ভাইয়েরা আজকে আমাদের ডেকে নিয়ে অনেক কিছু দিয়েছে। তারা যেমন দেশকে নিরাপদ রাখতে ভুমিকা পালন করছে। আবার বিপদে আমাদের মত মহা অসহায়দের পাশে দাঁড়াছে। তারা এভাবেই যেন ভালবাসা দিয়ে মানুষের হৃদয়ে স্থান করে নেয়।