খোরশেদ আলম, সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়া শিল্পাঞ্চল একটি শ্রমিক বান্ধব এলাকা বাংলাদেশের সবচাইতে ভোটার সংখ্যাও অনেক বেশি আশুলিয়ার থানা দিন ধামসোনা ইউনিয়ন।

ধামসোনা ইউনিয়ন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসাবে দেখতে চায় ধামসোনা ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা।

ইতিমধ্যে ধামসোনা ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা তার আচার-আচরণে সন্তুষ্টহয়ে’ জনাব মোঃ নাদিম মন্ডল কে সহ-সভাপতি হিসেবে দেখতে চাই ধামসোনা ইউনিয়ন যুবলীগের যুনেতাকর্মীরা। সদা হাস্যজ্জল ও বন্ধুসুলভ আচরণের কারণে দলীয় নেতাকর্মীদের মাঝে দিন দিন তার জনপ্রিয়তা বাড়ছে।

ধামসোনা ইউনিয়ন যুবলীগের অনেক নেতা কর্মীরা তাকে সহ-সভাপতি প্রার্থী হিসেবে সমর্থন করেছেন। অনেক নেতাকর্মীরা ধারণা করছেন মোঃ নাদিম মন্ডল কে সহ-সভাপতি হলে সংগঠন একদিকে যেমন শক্তিশালী হবে, অন্যদিকে ধামসোনা ইউনিয়ন যুবলীগ পূর্বের থেকে আরো গতিশীল হবে বলে জানান নেতাকর্মীরা ।

ব্যাক্তি পরিচিতিঃ আশুলিয়া ধামসোনা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কৃতিসন্তান গাজিরচট বগাবাড়ি বাজার এলাকার জনাব মোহাম্মদ শাহজাহান মন্ডল এর সুযোগ্য সন্তান জনাব মোঃ নাদিম মন্ডল। তিনি তার নিজের মামা খলিলুর রহমান আকন্দর মুখে বঙ্গবন্ধুর নীতি আদর্শ ও জীবনের গল্প শুনে আওয়ামীলীগ রাজনীতির প্রতি ভালোবাসা ও অনুপ্রেরণা তৈরি হয়।

তারই ধারাবাহিকতায় নাদিম মন্ডল বলেন আমি যখন ১৯৯৫ সালে তৃতীয় ও চতুর্থ শ্রেণীতে পড়াশোনা করতাম তখন সাভারের মামার বাড়িতে তখন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী পালন হতো,

তখন সাভারের ছাত্রনেতা ও বর্তমান সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা চেয়ারম্যান জনাব মঞ্জুরুল আলম রাজিব ভাইয়ের বক্তব্য শুনে বঙ্গবন্ধুর রাজনীতি ও আওয়ামী লীগের প্রতি ভালোবাসা ও ধ্যানধারণা সৃষ্টি হয়।

১, তার প্রিয় রাজনীতি – আওয়ামীলীগ, ২, রাজনৈতিক অনুপ্রেরণা – আপন মামা , ৩, আদর্শ – শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনা , ৪, প্রিয় ব্যাক্তি – জনাব মোঃ মঈনুল ইসলাম ভূঁইয়া ও মোঃ কবির হোসেন সরকার, ৫, আয়ের উৎস – ব্যবসা ও বাড়িভাড়া, ৬, প্রিয় শখ – বৃক্ষ রোপণ।

এ প্রসঙ্গে যুবলীগ নেতা মোঃ নাদিম মন্ডল এ প্রতিবেদককে বলেন, আমি দীর্ঘদিন ধরে যুবলীগের একজন কর্মী হিসাবে সুনামের সাথে রাজনীতি করে আসছি।

আমি ধামসোনা ইউনিয়ন যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীদের অত্যান্ত ভালোবাসি তাই আমার প্রানপ্রিয় নেতা ও কর্মীরা চাইলে আমি ধামসোনা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি দ্বায়িত্ব পালন করতে পারবো।

আমি সহ-সভাপতি পদ পেলে, আমার প্রিয় নেতা আশুলিয়া থানা যুবলীগের সংগ্রামী আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও যুগ্ম- আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূইয়ার নেতৃত্ব এবং সার্বিক দিকনির্দেশনা বাস্তবায়নে সচেষ্ট থাকবো।

এছাড়াও সংগঠনকে বেগবান রাখতে, আমার ধামসোনা ইউনিয়ন যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো,

যাতে করে ধামসোনা ইউনিয়ন যুবলীগ সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত একটি সুসংগঠিত মুজিব আদর্শের সংগঠন হিসেবে গড়ে উঠতে পারে।