খোরশেদ আলম, সাভার  প্রতিনিধিঃ সাভারের আশুলিয়া থানা ধামসোনা ইউনিয়নের সাবেক ছাত্রনেতা ও বর্তমান যুবলীগের ৭ নং ওয়ার্ডের প্রচার সম্পাদক জনাব মোঃ নুরুল ইসলাম শেখ। ধামসোনা ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসাবে দেখতে চায় ৭ নং ওয়ার্ডবাসী ও নেতাকর্মীর। ইতিমধ্যে ৭নং ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা তার রাজনৈতিক দায়িত্ব পালনে সন্তুষ্ট হয়, ৭নং ওয়ার্ডে যুবলীগের নেতা কর্মীরা বলেন সামনে পূর্ণাঙ্গ কমিটিতে আমরা ৭নং ওয়ার্ডবাসী নুরুল ইসলাম শেখ ভাইকে সাংগঠনিক সম্পাদক হিসেবে দেখতে চাই। সদা হাস্যজ্জল ও বন্ধুসুলভ আচরণের কারণে দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক সাড়া পেয়েছেন তিনি ও জনপ্রিয়তা বাড়ছে ৭নং ওয়ার্ড বাসীর কাছে। ৭ নং ওয়ার্ড যুবলীগের অনেক নেতা কর্মীরা তাকে সাংগঠনিক সম্পাদক হিসেবে   সমর্থন করেছেন অনেক নেতাকর্মীরা, ধারণা করছেন মোঃ নুরুল ইসলাম শেখকে যদি সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেওয়া হয় তাহলে  সংগঠন একদিকে যেমন শক্তিশালী হবে, অন্যদিকে ধামসোনা ইউনিয়ন ও ৭নং ওয়ার্ড যুবলীগের পূর্বের থেকে আরো শক্তিশালী হয়ে উঠবে বলে জানান নেতাকর্মীরা।

সাংবাদিকের প্রশ্নের জবাবে নুরুল ইসলাম শেখ বলেন আমি ২০০১ সাল থেকে আশুলিয়া থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক মঈনুল ইসলাম ভূইয়ার হাত ধরে আমি ছাত্রলীগের রাজনীতি শুরু করি। তিনি আরো বলেন আমার রাজনীতি নেতাই নয় তিনি আমার স্কুল জীবনের শিক্ষক ছিলেন। নুরুল ইসলাম বলেন বঙ্গবন্ধুকে বাস্তবে দেখার সুযোগ হয় নাই তবে ইতিহাস পড়েছি ইতিহাস পড়েই বঙ্গবন্ধুর সৈনিক হিসাবে কাজ করতে চাই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে।

১, তার প্রিয় রাজনীতি – আওয়ামীলীগ, ২, রাজনৈতিক অনুপ্রেরণা – আমার স্কুল জীবনের শিক্ষক ও সাবেক আশুলিয়া থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহব্বায়ক ও বর্তমান আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহবায়ক মঈনুল ইসলাম ভূঁইয়া। ৩, আদর্শ – শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনা , ৪, প্রিয় ব্যাক্তি – জনাব মোঃ মঈনুল ইসলাম ভূঁইয়া ও মোঃ কবির হোসেন সরকার,  ৫, আয়ের উৎস – ব্যবসা ৬, প্রিয় শখ –  বৃক্ষ রোপণ। এ প্রসঙ্গে যুবলীগ নেতা নুরুল ইসলাম শেখ   এ প্রতিবেদককে বলেন, আমি দীর্ঘদিন ধরে ৭ নং ওয়ার্ড যুবলীগের একজন প্রচার সম্পাদক হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি।আমি ৭ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক পদ পেলে, আমার প্রিয় নেতা আশুলিয়া থানা যুবলীগের সংগ্রামী আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও যুগ্ম- আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূইয়ার নেতৃত্ব এবং তাদের দিকনির্দেশনা বাস্তবায়নে সচেষ্ট থাকবো।এছাড়াও সংগঠনকে বেগবান রাখতে, আমার ৭ নং ওয়ার্ডের যুবলীগের সর্বস্তরের  নেতাকর্মীদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ কর।