খোরশেদ আলম, সাভার প্রতিনিধিঃ সাভারে আশুলিয়ায়একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় দুর্ঘটনাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এঘটনায় বিদুৎস্পৃষ্ট হয়ে আরো দুই নির্মাণ শ্রমিক আহত হয়েছেন। শুক্রবার বিকেলে আশুলিয়ার আমবাগান এলাকায় মো. আমিন নামে এক ব্যক্তির মালিকানাধীন পাঁচ তলা বাড়ির তৃতীয় তলায় এই দূর্ঘটনা ঘটে।নিহত মো. মূসা (৩৫) নীলফামারি জেলার ডিমলা থানার মির্জাগঞ্জ গ্রামের অকবর আলীর ছেলে। এছাড়া আহত চিকিৎসাধীন আবুল কালাম আজাদ (৩০) ও অপরজন মো. কালু একই এলাকার বাসিন্দা। 

পুলিশ জানায়, বিকেলে আমবাগান এলাকার একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় কাজ করছিলেন কয়েকজন ‍নির্মাণ শ্রমিক। এসময় কক্ষের মধ্যে থাকা রড ভবনের পাশ দিয়ে যাওয়া উচ্চ ক্ষমতা সম্পন্ন বৈদ্যুতিক তারের সংস্পর্শে আসলে তিন নির্মাণ শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে একজনের মৃত্যু হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল নূর তারেক জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু ও আরো দুই জনের আহত হওয়ার বিষয়টি তিনি নিশ্চিত হয়েছেন। তবে ঘটনাস্থলে গিয়ে বাড়ির মালিককে পাওয়া যায়নি। বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাকে অবগত করা হয়েছে। পরবর্তীতে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।