খোরশেদ আলম, সাভার প্রতিনিধিঃঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়া থানা ধীন বাইপাইল মোড়একটি প্রাণকেন্দ্র হিসেবে পরিচিত, বিভিন্ন দৃষ্টিকের মানুষ এখান থেকে যাওয়া আশা কিংবা বলতে পারেন ওঠা বসা থেকে শুরু করে নিরাপত্তা স্বাচ্ছন্দ্যবোধ মনে করেন সবাই।
আশুলিয়ার প্রাণকেন্দ্র বাইপাইল ষ্ট্যান্ডে বিশাল জায়গা নিয়ে বিস্তৃত সর্ববৃহৎ পাইকারী কাপড়ের নিউ মার্কেট আগামী শুক্রবার (৪ সেপ্টেম্বর) হতে যাচ্ছে এখানে প্রতিদিন পাইকারী শোরুম খোলার পাশাপশি সপ্তাহে দুইদিন হাট বসবে।
উক্ত মার্কেটে থান কাপড়, শাটিং ও স্যুটিং, থ্রী পিচ ও ওড়না, শাড়ী ও লুঙ্গি, পাঞ্জাবী ও বোরকাসহ সকল ধরনের রেডিমেড আইটসমুহ পাইকারে দরে পাওয়া যাবে।

মার্কেট কর্তৃপক্ষের কাছে জানতে চাইলে পাইকারদের সুযোগ-সুবিধার কথা, নাজমুল হোসেন ভূঁইয়া বলেন আমরা নতুন মার্কেট করেছি একমাত্র ক্রেতা ও বিক্রেতাদের সুবিধার্থে আমাদের মার্কেটে এসে সুবিধামতো কিছু কিনাকাটা করতেনা পারে তাহলে আমাদের এত কিছু করে কী লাভ। আমরা সর্বক্ষণিক ক্রেতা বিক্রেতাদের সুবিধার্থে কাজ করব তারপরেও সিসি ক্যামেরা দাঁড়াই এই মার্কেট পরিচালনা করা হবে যেকোনো সমস্যা নিয়ে আমাদের কাছে আসলে আমরা অবশ্যই সমাধান করতে বাধ্য থাকব।

নিরিবিলি পরিবেশে স্বাচ্ছন্দে কেনা-কাটার জন্য একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান বলে দাবি করছেন মার্কেট কর্তৃপক্ষ। এছাড়াও গাড়ী পার্কিং, সিকিউরিটি ও সিসি ক্যামেরা, নিজস্ব জেনারেটর ও দুর-দূরান্ত থেকে আসা পাইকারী ক্রেতা-বিক্রেতাদের জন্য থাকা-খাওয়ারসহ সু-ব্যবস্হা রয়েছে বলেও জানান তারা।

সাপ্তাহিক হাটের দিন শুক্রবার ও শনিবার নির্ধারণ করা হয়েছে বলেও জানান মার্কেট কর্তৃপক্ষ।

দোকান বুকিংসহ যে কোনো তথ্যের জন্য সরাসরি কিংবা মোবাইলে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।