খোরশেদ আলম , সাভার  প্রতিনিধিঃ   সাভারের  আশুলিয়ায়  ইয়ারপুর ইউনিয়ন  অবস্থিত স্বরলা নামের একটি সুন্দর  পরিবেশবান্ধব  একটি ক্লাব  যে ক্লাবটিতে  সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে থাকেন।

 আশুলিয়ায় স্বরলা ক্লাবের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলা শেষে একদল আরেক দলকে শুভেচ্ছা পুরস্কার তুলে দেন।

শুক্রবার বিকেলে আশুলিয়ার গাজিরচট এ.এম স্কুল এন্ড কলেজ মাঠে এ প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় স্বরলা ক্লাবের সদস্যগণ নিজেদেরকে লাল ও সবুজ দলে ভাগ করে খেলায় অংশগ্রহন করেন।

অনুষ্ঠিত ৬০ মিনিটের প্রীতি ফুটবল ম্যাচে লালদল, সবুজদলকে ৪-৩ গোলে পরাজিত করে। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হোন সানা উল্লাহ ভুঁইয়া সানি।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলার শ্রেষ্ট তরুণ করদাতা তানভীর আহমেদ রোমান ভঁইয়া, জাতীয় শ্রমিকলীগের আশুলিয়া থানার সাবেক সাধারণ সম্পাদক সানা উল্লাহ ভুঁইয়া সানি ও ইয়ার পুর ইউপি ১নং ওয়ার্ড এর সদস্য প্রার্থী মোঃ হালিম মৃধা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক  পারভেজ সরদার ও জাহিদ খাঁনসহ স্থানীয় গর্ণমান্য ব্যাক্তি বর্গ।

এ সময় উপস্থিতরা বলেন, এই খেলার মূল উদ্দেশ্য আমাদের নিজেদের মধ্যে ভালো একটা সম্পর্ক তৈরী করা। এছাড়াও খেলায় শরীরকে ভালো রাখে এবং খেলায় যারাই জয়ী হোক খেলা শেষে সবার মধ্যে একটা সম্প্রীতির সম্পর্ক তৈরি হয়।