খোরশেদ আলম, সাভার  প্রতিনিধিঃ      সাভারের আশুলিয়ায় চার মাস বয়সী মুস্তাকিন নামে এক শিশুকে চুরি করে নিয়ে যাওয়ার ২৪ ঘন্টার মধ্যেই উদ্ধারের পর শিশুটিকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ। এঘটনায় অভিযুক্ত এক নারীকে আটকের বিষয়টি পুলিশ নিশ্চিত করলেও তার বিস্তারিত পাওয়া যায়নি।
মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার অফিস কক্ষে শিশুটিকে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়। 
এর আগে ভোরে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম ও ঢাকা উত্তরের ডিবির সদস্যদের যৌথ প্রচেষ্টায় শিশুটিকে জামালপুরের সরিষাবাড়ী থেকে উদ্ধার করা হয়। 
তবে তাৎক্ষণিক ভাবে আট
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু তার ব্যক্তিগত ফেসবুক ওয়ালে শিশু উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। এসময় তিনি শিশুটিকে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়ার ছবি ও ভিডিও আপলোড করেন।
পোস্টে ওসি লেখেন, ‘চার মাসের শিশু মুস্তাকিন কে গতকালকে আশুলিয়া থেকে চুরি করেছিল । আমাদের নিরলস চেষ্টায় সাব-ইন্সপেক্টর জসিম ও ঢাকা উত্তরের ডিবির সদস্যদের নিয়ে বাচ্চাটাকে জামালপুর সরিষাবাড়ী থেকে উদ্ধার করে নিয়ে আসেন এবং তার মায়ের নিকট হস্তান্তর করি। নিচে চোর কে আটক করতে সক্ষম হই। উক্ত কাজে পুলিশের পাঁচজন সদস্য একরাত একদিন নির্ঘুম ছিলেন।’