খোরশেদ আলম, সাভার প্রতিনিধিঃ স্বাধীন বাংলাদেশের স্থপতি  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আশুলিয়া থানা যুবলীগের নেতৃত্বে ধামসোনা ইউনিয়ন যুবলীগের  উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ ও দোয়া -মাহফিলের আয়োজন করা হয়েছে।     সোমবার রাত ৮ ঘটিকার সময়  আশুলিয়া় ধামসোনা ইউনিয়নের  ৭ নং ওয়ার্ডের  ভূঁইয়া বাড়ির উইজডম স্কুল  মাঠে এই আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।   
এসময় বঙ্গবন্ধু’র আত্মার মাগফেরাত এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায়  বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়াও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় আইভি রহমানসহ নিহত ও আহতদের জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। 
এই শোক সভায় বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জিবনী, তার অর্জণ, অবদান, এবং বাংলাদেশের মহান স্বাধীনতা সংগ্রামে তার অপরিসীম গুরুত্ব সম্পর্কে আলোচনা করেন  আশুলিয়া থানা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও ধামসোনা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের পরপর দুইবারের  সফল মেম্বার ও বর্তমান আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন  আহ্বায়ক জনাব মঈনুল ইসলাম ভূঁইয়া।

প্রধান অতিথি হিসেবে উপস্থিথিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূঁইয়ার উপস্থিতিতে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগে  সম্মানিত সদস্য জনাব মোঃ ইলিয়াছ হোসেন ভূঁইয়া ও আনোয়ার হোসেন মিয়া ।  সভাপতিত্ব করেন  ধামসোনা ইউনিয়ন যুবলীগের  সিনিয়র সহ সভাপতি ইসমাইল হোসেন ভূঁইয়া।                                               
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম মন্ডল ধামসোনা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন বকুল ভূঁইয়া ও  ১ নং সাংগঠনিক সম্পাদক কাইয়ুম খান যুগ্ন সাধারন সম্পাদক নয়ন মিয়া ও যুবলীগ নেতা আবুল হোসেন ভূঁইয়া ও যুবলীগ নেতা জনাব মোঃ রাজু খান ও যুবলীগ নেতা সোহাগ মুন্সী । এসময় আরো  উপস্থিত আশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন মন্ডল, যুগ্ম-আহবায়ক হাজী  মোঃ মোশারফ হোসেন খাঁন, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ হারুন পরামানিকসহ । এছাড়াও আরো উপস্থিত ছিলেন, ধামসোনা ইউনিয়নের  ৬ নংওয়ার্ড যুবলীগের সভাপতি জনাব। মোঃ আলমগীর হোসেনসহ অন্যান্য নেত্রীবৃন্দ।