নিজস্ব প্রতিনিধি নোয়াখালী: নোয়াখালীর সেনবাগের বিজবাগ ইউনিয়নে দুই সন্তানের জননীকে (৩২) গণধর্ষণ মামলার প্রধান আসামি দিদার হোসেনকে (২৪) চট্টগ্রাম থেকে গ্রেফতার করছে পুলিশ।মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা।গ্রেফতারকৃত দিদার বিজবাগ ইউনিয়নের জাকির হোসেনের ছেলে।এর আগে সোমবার (১৫ সেপ্টেম্বর) রাতে বায়জিদ বোস্তামি থানা পুলিশের সহযোগিতায় চট্টগ্রাম থেকে তাকে গ্রেফতার করে সেনবাগ থানা পুলিশ।

জানা গেছে, গত ৫ সেপ্টেম্বর রাতে স্বামীর বন্ধু দিদার ও তার সহযোগীরা কৌশলে ওই নারীকে তাদের বাড়ির পাশে একটি ঝোপে নিয়ে গণধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে ৬ সেপ্টেম্বর এলাকায় একটি সালিশ বৈঠক বসিয়ে ওই নারীকে খারাপ আখ্যা দিয়ে বেত্রাঘাত করা হয়। ধর্ষকের মাথা ন্যাড়া ও জরিমানা করা হয়। পরে ওই নারীকে তার বাবার বাড়ি কোম্পানীগঞ্জে পাঠিয়ে দেয়া হয়। এরপর ১০ সেপ্টেম্বর নির্যাতিতা কৌশলে সেনবাগ থানায় এসে ১১ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতে ৫ জনকে গ্রেফতার করে। গতকাল রাতে এ মামলার প্রধান আসামি দিদারকে গ্রেফতার করা হয়।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, দুপুরে দিদারকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হচ্ছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৬ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।