খান নাজমুল হুসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সোমবার বেলা ১১ টায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের ব্যানার ব্যবহার করে স্থানীয় ৩ জন সাংসদ সদস্য সহ রাষ্ট্রপক্ষের আইন কর্মকর্তাদের বিরুদ্ধে মিথ্যাচার, কটুক্তি ও অশালীন বক্তব্যের বিরুদ্ধে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সম্মুখে শহীদ মিনার চত্বরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
এস এম হায়দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাতক্ষীরা জজকোর্ট এর পিপি আব্দুল লতিফ বলেন, ‘একটি মহল তাদের স্বার্থ হাসিল করতে ব্যর্থ হয়ে আমার বিরুদ্ধে এমনকি স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ সহ ৩ জন সাংসদকে বিষোদগার, কটুক্তি ও মিথ্যা তথ্য পরিবেশন করে যে প্রতিবাদ সমাবেশ করেছে তার তীব্র প্রতিবাদ ও ঘৃণা প্রকাশ করছি। তিনি দৃঢ়তার সাথে বলেন, কেউ যদি প্রমান করতে পারে যে আমি কোন রকম দুর্নীতি করেছি তাহলে আমি স্বেচ্ছায় পদত্যাগ করব এমনকি শুধু সাতক্ষীরা নয় বাংলাদেশ থেকেই চলে যাবো।’
এসময় আরো বক্তব্য রাখেন এ্যাড. মিজান, এপিপি সাইদুজ্জামান জিকো, এপিপি হাবিব ফেরদৌস শিমুল, এডিঃ পিপি গাজী ওকালত হোসেন, এ্যাড মাহমুদ পলাশ, এ্যাড ফাহিমুল হক কিসলু, এ্যাড মনিরুল ইসলাম মনির, এ্যাড রেশমা পারভীন, সাবেক এপিপি তৌহিদুর রহমান, এ্যাড আব্দুস সামাদ, স্পেশাল পিপি জহুরুল হায়দার প্রমূখ। এসময় বক্তারা ৫-৭ জন ব্যক্তির অসৎ উদ্দেশ্যে ও স্বার্থ হাসিল করতে যে মিথ্যাচার, কটুক্তি ও অশালীন বক্তব্য প্রদান করেছে তার তীব্র নিন্দা, প্রতিবাদ ও ঘৃণা প্রকাশ করেন।