আশুলিয়ায় মাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন এলাকাবাসী

সাভার প্রতিনিধি: ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় এখানে বাংলাদেশের বিভিন্ন অঞ্চল থেকে এসে কর্মজীবনের ব্যস্ত থাকেন এই সুযোগে মাদক ব্যবসায়ীরা এলাকার বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়েছে। আশুলিয়া থানা  পাথালিয়া ইউনিয়নের  এলাকাবাসীর ব্যানারে  মাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর ১২টার দিকে আশুলিয়া প্রেসক্লাবের অডিটোরিয়ামে পাথালিয়া ইউনিয়নবাসি’র আয়োজনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, নিরিবিলি এলাকার মোসলেম উদ্দিনের ছেলে চিন্হিত মাদক ব্যবসায়ী বিল্লাল হোসেন, জুলেখা বেগম, ওবায়দুল, টিটু, মনির ও কবির হোসেন প্রকাশ্যে মাদক বিক্রি করে আসছে। ফলে মাদকের ভয়াবহতার কারণে ওই এলাকার যুব সমাজ আজ ধ্বংসের পথে। এদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলেই তার উপর নেমে আসে নানা নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার।

এ থেকে পরিত্রাণের জন্য পাথালিয়াবাসী মাদকের বিরুদ্ধে আমরা এলাকাবাসির ব্যানারে সাংবাদিক সম্মেলন করেছি। সেই সাথে প্রশাসনের প্রতি তারা দৃষ্টি আকর্ষণ করেন। এছাড়া সংবাদ সম্মেলণে মাদকের বিরুদ্ধে পরবর্তীতে আরো ৫দিনের কর্মসূচী ঘোষণা করেন তারা।     

এই সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, সড়ক পরিবহন শ্রমিক লীগ ঢাকা জেলা উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ বশির খান, সাধারণ সম্পাদক মোঃ শওকত হোসেন, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ নূরুল ইসলাম মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়ালিদ, মহিলা বিষয়ক সম্পাদিকা শাহানাজ পারভিন লাকি, পাথালিয়া ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল মাহামুদ, ট্রাক ইউনিয়ন নিরিবিলি শাখার সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান সুমন, নিরিবিলি জামে মসজিদের যুগ্ম-সম্পাদক মোঃ মোশারফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোঃ মোস্তফাসহ আরো অনেকে