ন্যাড়া একবারই বেলতলায় যায়। বিয়ের শখ পুরোপুরি মিটে গেছে। আমি মনে করি, দুষ্টু গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো। পরিবারের সবাইকে নিয়ে বেশ ভালোই আছি। শান্তি নষ্ট করতে চাই না। মঙ্গলবার (৩ নভেম্বর) দেশের শীর্ষ একটি পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে এসব কথা বলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর।

তিনি বলেন, ডিভোর্স হওয়ার পর সাধারণ একজন মেয়ে যেখানে প্রস্তাব পায়, সেখানে আমার তো প্রস্তাব না পাওয়ার কোনো কারণ নেই। আমার কাছেও বিয়ের প্রস্তাব প্রতিনিয়ত আসে। আমি ওসবে মাথা ঘামাই না, আসতেই থাকুক। আমি বাপু ওসবে আর নেই।

তিনি আরো বলেন, কিছুদিন ধরে মাথায় নতুন কিছু পরিকল্পনা ঘুরপাক খাচ্ছে। ভাবছি আমার অভিনয় করা সিনেমার জনপ্রিয় গানগুলোর নতুন সংগীতায়োজন করলে মন্দ হয় না। তরুণ প্রজন্মেরও ভালো লাগবে। এসব গান আমার ইউটিউব চ্যানেলে থাকবে।

শাবনূর বলেন, বলিউডের অনেকের নিজের চ্যানেল আছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও তাঁরা খুব অ্যাকটিভ। ভাবলাম, আমিও করতে পারি, ব্যস্ত থাকা হবে। ভক্তদের কাছাকাছি থাকা যাবে। আমার বোন সহযোগিতা করবে বলেছে।

বলিউডে আপনার প্রিয় কে? যার সঙ্গে অভিনয় করতে চাইবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কাজল, মাধুরী ও শ্রীদেবী। নায়কদের মধ্যে শাহরুখ খান, সালমান খান ও আমির খান। সালমান শাহ বেঁচে থাকলে শাহরুখের সঙ্গে একটা সিনেমা কিন্তু করা হতোই।

তিনি আরো বলেন, সালমান মারা যাওয়ার আগে শাহরুখের সঙ্গে দেখা হয়েছিল। যত দূর জানতে পেরেছি, তখনই আমাদের চারজন একসঙ্গে একটা ছবিতে অভিনয়ের ব্যাপারে কথাও বলেছিল। আমি-শাহরুখ ও সালমান শাহ-কাজলের জুটি বেঁধে একটা ছবি করার কথা মোটামুটি চূড়ান্তও ছিল। পরে আবার ভারতে গিয়ে এ নিয়ে শাহরুখের সঙ্গে সালমান শাহর আলাপের কথা ছিল। ভাগ্য খারাপ, তার আগেই সালমান শাহ আমাদের মাঝ থেকে হারিয়ে গেল।