এড, মোঃ ইশতিয়াকআহমেদ, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগরে আলোকিত ছত্রভোগ সংগঠন ও দ্রুব ফাউন্ডেশনের উদ্যোগে রক্তের গ্রুপ নির্নয়,ডায়াবিটিস নির্নয়,ওজন মাপাসহ রক্তচাপ পরিক্ষা করা হয়। শুক্রবার সকাল থেকে আলোকিত ছত্রভোগ সংগঠন ও দ্রুব ফাউন্ডেশনের আয়োজনে
মানুষ মানুষের জন্যে,জীবন জীবনের জন্যে, জীবন বাচাঁতে রক্তের বিকল্প নেই। রক্তের মুল্য সেটা একমাত্র ভুক্তভোগী ও তার পরিবারের সদস্যের থেকে আর ভাল কে-ই বা জানেন। আমাদের দেশের রক্তের সল্পতা অপুষ্টি উচ্চ রক্তচাপসহ ডায়াবিটিস এসব সমস্যা সব সময়ই বিরাজ করে। সেচ্ছায় রক্ত দান মানুষকে আগ্রহী ও রক্ত দান সেবা ছড়িয়ে দিতে “আলোকিত ছত্রভোগ ও দ্রুব ফাউন্ডেশন এর উদ্যোগে অনুষ্ঠিত হয় দিন ব্যাপী ফ্রি ক্যাম্পিং।
এসময় আলোকিত ছত্রভোগ সংগঠনের অফিস কক্ষের সামনে সকাল ৮ হতে দুপুর ১ টা পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকে।

উক্ত আয়োজনে অংশ গ্রহন করেন বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। এসময় প্রত্যেক ব্যক্তিকে তার রক্তের গ্রুপ অনুসারে একটি করে কার্ড প্রদান করা হয়। আলোকিত ছত্রভোগ সংগঠনের প্রধান উপদেষ্টা আঃ জলিল শেখ জানান,”আমাদের উপজেলায় কাউকে যেন রক্তের অভাবে ভুগতে না হয় সে জন্য আমরা বিনামুল্যে সেচ্ছায় রক্ত দান কর্মসূচী করতে চাই এবং আমাদের এই সংগঠন টা প্রায় ২ মাস আগে প্রতিষ্ঠিত হলেও আমরা অসংখ্য মানুষ করোনা কালিন সময়ে ত্রান বিতরণসহ আর্থিক ভাবে সাহায্য করেছি এবং সামনেও আমরা শীত মৌসুমে করোনা ভাইরাসের ভয়াবহতার কথা মাথায় রেখে বিভিন্ন উদ্যোগ নিচ্ছি। তারই ধারাবাহিকতায় আজকের এই ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং”
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আলোকিত ছত্রভোগ সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক পারভেজ খান,সাংগঠনিক সম্পাদক শেখ যুবরাজ, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মিলন বেপারী , শিক্ষা বিষয়ক সম্পাদক আঃ রহমান, যুগ্ন ক্রীড়া বিষয়ক সম্পাদক নাদিম মাহমুদসহ দ্রুব ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।