গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে বিএনপির আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা ও পৌর বিএনপি আয়োজনে শুক্রবার বিকেলে বিপিএড কলেজ মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি রেজানুল হাবীব রফিকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান ফারুক কবির আহম্মেদ ও স লনায় ছিলেন থানা দপ্তর সম্পদক সাজাদুর রহমান সাজু। আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, থানা বিএনপির সহ-সভাপতি শাহ আলম সরকার, সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম মন্ডল, সাংগঠনিক সম্পাদক হাসানুল হক চৌধুরী ডিউক, সহসাংগঠনিক রেজাউল করিম মন্ডল, কোচাশহর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন, থানা কৃষক দলের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান সরকার, যুবদলের সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম, থানা সেচ্ছা সেবক দলের সাধারণ সম্পাদক হাসানুল ইসলাম রিপন, সাবেক ছাত্রনেতা মোকাদ্দেস হোসেন সজল, কাজী এহসানুল কবির রিপন, আব্দুল মজিদ, আতিকুর রহমান রতন, আনামত হোসেন, মেহেদী হাসান হিটলু,সরোয়ার আহম্মদ মিলন, থানা ছাত্রদলের নেতা শ্রী গোবিন্দ কুমার, নুরআলম প্রধান প্রমুখ।অপর দিকে পৌর বিএনপি কার্যালয়ে অনুরুপ পৃথক কর্মসূচী পালন করা হয়। দিবসটি উপলক্ষে আলোচনা সভায় পৌর বিএনপি’র সভাপতি ফারুক আহম্মেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন,সাধারণ সম্পাদক আলতাফ হোসেন পাতা,সহ-সভাপতি রবিউল কবির মনু,যুগ্ন সম্পাদক আবু জাফর লেলিন,সাংগঠনিক মনোয়ার হোসেন রাজু সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
শেষে শহীদ জিয়ার আত্মার মাগফিরাত ও দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়।