খোরশেদ আলম , সাভার প্রতিনিধি:জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু ও সাধারণ সম্পাদক কে.এম আজম খসরু’র রোগ মুক্তি কামনায় আশুলিয়ায় থানা শ্রমিক লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় আশুলিয়ার পলাশবাড়ী মমতাজ উদ্দিন হাসপাতালের পাশে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আশুলিয়া থানা কমিটির সাধারণ সম্পাদক হাসানুর রহমান রাসেল এর আয়োজনে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেলিম কবির, জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি আকবর হোসেন মৃধা ও শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান।

আরও উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আঞ্চলিক কমিটির সহ-সভাপতি মোঃ সারোয়ার হোসেন ও সহ-সভাপতি জাহাঙ্গীর আলম। এছাড়াও আরও ছিলেন, জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া থানা কমিটির সহ-সভাপতি মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলীসহ অন্যান্য নেতাকর্মীগন।

এ সময় জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু ও সাধারণ সম্পাদক কে.এম আজম খসরু’র রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। পরে দোয়া শেষে উপস্থিত নেতাকর্মীদের মাঝে তবারক বিতরণ করা হয়।