খোরশেদ আলম, সাভার প্রতিনিধি: বুধবার দুপুরে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ কার্যালয় প্রাঙ্গণে থানা যুবলীগের উদ্যোগে নানা আয়োজনে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।আয়োজনের মধ্যে প্রথমে পবিত্র কোরআন তেলাওয়াত, জাতীয় পতাকা উত্তোলন ও বৃক্ষ রোপণের মাধ্যমে এই কর্মসূচির শুরু হয়।এরপরে যুবলীগের প্রতিষ্ঠাতা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ শেখ ফজলুল হক মনির স্মরণে তার আত্মজীবনী নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। পরে কেক কাটা এবং বিশেষ দোয়া মুনাজাত করা হয়।

ঢাকা জেলা যুবলীগের সভাপতি মোঃ শফিউল আযম বারকু এবং সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমানের উপস্থিতিতে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার।

আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম- আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের অন্যতম সদস্যরা হলেন মোঃ ইলিয়াস হোসেন ভূঁইয়া, মোঃ সালাউদ্দিন সরকার, মোঃ নজরুল ইসলাম সরকার এবং মোঃ বাদল শেখ , জনাব মোঃ কুসুম মোল্লা ।

অন্যদিকে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ সু সংঘটিত ভাবে ধরে রেখেছেন তিনি ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের প্রাণপুরুষ সভাপতি মোঃ নুরুল আমিন সরকার, তার অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে উন্নতমানের হুইল চেয়ার প্রদানসহ দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সভাপতি আনোয়ার হোসেন মন্ডল , ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম মন্ডল পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন পন্ডিত মন্ডল ,এবং ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোল্লা, ১নং সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুজ্জামান ভূঁইয়া।
শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ হারুন প্রামানিক
ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ রাজন ভূঁইয়া,
যুগ্ন সাধারন সম্পাদক মোঃ জুয়েল মোল্লা ,ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ জুয়েল রানা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী, সদস্য মোঃ দিদারুল ইসলাম।
ধামসোনা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ইসমাঈল হোসেন বকুল ভূঁইয়া, সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন, ১ নং সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খান , ধামসোনা ইউনিয়ন যুবলীগের সদস্য মোঃ আবুল হোসেন ভূঁইয়া।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ আমজাদ পহলান, মোঃ কানন মোল্লাসহ আরো অনেকে।