মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃবান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে ও বিভিন্ন কর্মসূচি মধ্যদিয়ে পালিত হয়েছে।
এ কর্মসূচির মধ্যে ছিলো জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বুধবার (১১ নভেম্বর) সকালে আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালনের কর্মসূচি শুরু হয়। এর পরে উপজেলা প্রশাসনের চির জাগ্রত বাংলাদেশ চত্ত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

এছাড়াও মসজিদে মসজিদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সব শহীদদের রুহের মাগফিরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। একই দিন সকাল ১১টায় নাইক্ষ্যংছড়িস্থ জেলা পরিষদর সভা কক্ষে যুব সমাবেশে সদর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ফাহিম ইকবাল চৌধুরী খাইরুর সঞ্চালনায় উপজেলা যুবলীগ সভাপতি মোঃ জসিম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আলহাজ্ব মোঃ শফিউল্লাহ। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের সদস্য ক্যানেওয়ান চাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ ইমরান, ভাইস চেয়ারম্যান মংহ্লাওয়ে মার্মা,যুবলীগের সাধারণ সম্পাদক মোঃআলী হোসেন মেম্বার, সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন, কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মামুন শিমুল, স্বেচ্ছা-সেবকলীগ সভাপতি মোঃ আব্দু সাত্তার, শ্রমিকলীগ সভাপতি মোঃ জহির উদ্দীন,মহিলা আওয়ামীলীগ সভানেত্রী জুহুরা বেগম,উপজেলা যুবলীগ সহ-সভাপতি হোসেন আহাম্মদ, নাজমুল হাছান,যুগ্ন-সম্পাদক মো,ইব্রাহিম আজাদ,সদর ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি মিজানুল করিম,বাইশারী ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ আবুল কালাম, সাধারণ সম্পাদক মোঃ নুরুল আলম, ঘুমধুম ইউনিয়ন যুবলীগ সভাপতি ছৈয়দুল বাশার, যুগ্ন-সম্পাদক মোঃ জসিম উদ্দীন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনছার উল্লাহ যুবনেতা মোঃ আয়াছ,প্রমূখ।

কর্মসূচী শেষে উৎসব মূখরিত নেতা-কর্মীদের মাঝে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।
এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন