খোরশেদ আলম ,সাভার প্রতিনিধি:ঢাকার অদূরে শিল্পাঞ্চল সাভার এখানে বাংলাদেশের ৬৪ জেলার মানুষ জীবিকার তাগিদে কর্মজীবনে ব্যস্ত থাকেন ,তাই এখানকার জনগণ সুন্দর সুশৃংখল ভাবে বসবাস করতে পারে সে জন্যই ভালো একজন সাভার পৌরসভার মেয়র হিসেবে দেখতে চাই সাধারণ জনগণ ,সামনে
আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

বৃহষ্পতিবার দুপুর ২টার দিকে সাভার থানা স্ট্যান্ডের মামুন কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, দীর্ঘদিন ধরে আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। আসন্ন সাভার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন লাভের জন্য আমার প্রচেষ্টা অবহত রেখেছি। আমার আহবানে দল যদি আমাকে মনোনয়ন দেয় এবং আমি মেয়র নির্বাচিত হতে পারলে সাভার পৌরসভার যে সমস্ত কাজ গুলি অসমাপ্ত রয়েছে এবং পরিকল্পনায় থেকেও আলোর মুখ দেখেনি সে বিষয় নিয়ে কাজ করবো। তার মধ্যে পরিকল্পিত বর্জ ব্যবস্থা, সমস্ত পৌর এলাকাকে সিসি টিভির আওতায় আনা, ব্যাংক টাউন থেকে পি.এ.টি.সি পর্যন্ত পৌর এলাকাধীন ঢাকা-আরিচা মহাসড়ক সৌন্দর্য বর্ধন, ষ্ট্রিট লাইট, পানি সরবরাহ ও পয় নিষ্কাশন এর মত গুরুত্বপূর্ণ বিষয় গুলোর প্রতি দৃষ্টি রেখে কাজ করবো।

এছাড়াও করোনা চিকিৎসায় যাতে জনগন তাদের সেবা পেতে পারে সে বিষয়টিও গুরুত্বের সাথে বিবেচিত হবে বলেও জানান তিনি।

এ সময় জনপ্রতিনিধি, সুশীল সমাজ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।