হালিম সৈকত ,কুমিল্লাঃকুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের সরেরপাড় গ্রাম মৌজার ধানক্ষেত থেকে নায়েব আলী সরকার ( ৭৫) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। শুক্রবার সকালে কৃষকরা জমিতে ধান কাটতে গেলে জমিনে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী ও পুলিশকে জানায়, খবর পেয়ে বাঙ্গরা বাজার থানার ওসি তদন্ত অমর চন্দ্র দাসের নেতৃত্বে একদল পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। নিহত নায়েব আলী সরকার মুরাদনগর উপজেলার জাহাপুর ইউপির বড়িয়াকুরি গ্রামের মৃত সুবোধ আলীর ছেলে।

তার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর গ্রামের বাড়িতে ৪ ছেলে ও ২ মেয়ে রেখে প্রায় দুই বছর আগে রামচন্দ্রপুর আমিননগর মাজারের পাশে বাড়ী করেছেন এবং প্রায় ৫ বছর আগে পাশের নবীনগর থানার দুবাচাইল গ্রামের রেনু মিয়ার মেয়ে মরিয়মের নেছাকে বিয়ে করেন।

তার ২য় স্ত্রীর ঘরে ৩ বছরে আবু ইউছুফ ও ৮ মাস বয়সী আবু মুছা নামের দুটি ছেলে রয়েছে। এ ব্যাপারে লাশ উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা ওসি তদন্ত অমর চন্দ্র দাস বলেন বিশেষ তদন্তের জন্য কুমিল্লা থেকে পিবিআই আসছে তাদের পরামর্শ অনুযায়ী লাশ থানায় নিয়ে যাচ্ছি, তারা তদন্ত করবে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাবো, রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং পরিবারের পক্ষ থেকে কেউ মামলা করলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তার মৃত্যুতে ঐ এলাকার লোকজন শোক প্রকাশ করে বলেন সুষ্ঠু তদন্তে আসল খুনিরা ধরা পড়বে। আমরা বিচার চাই।