আশুলিয়া ( ঢাকা ) প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় শত্রুতার জেরে এক ব্যক্তির বাড়ি ভাঙ্গচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেলে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের হাঁটুভাঙা এলাকার আব্দুল জলিলের বাড়িতে এ ঘটনা ঘটে।
হামলাকারীরা হলো-পাথালিয়া ইউনিয়নের রহিমপুর রামারবাগ আবুল কালামের ছেলে আওয়াল (২৯) ও আলহাজ (২৪), চাকল গ্রামের বাহাদুর মিয়ার ছেলে  ওসমান (৩২) ও দুলাল মিয়ার ছেলে আমিনুল (৩০)।
ভুক্তভোগীরা জানায়, নিজের বোন মানুষিক প্রতিবন্ধী। মাঝেমধ্যেই তাদের বাড়িতে এসে ভাঙ্গচুর, অকথ্য ভাষায় গালা-গালিসহ ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে শিশুসহ বাড়ির সকলই ঝুঁকিতে থাকে। আজও ভুক্তভোগীর বোন আলাপজান ঘটনাস্থলে এসে একই কান্ড ঘটায়। পরে তাদের বোনের হাত থেকে বাঁচতে বোনকে বেঁধে রেখে তার বাড়িতে খবর দিয়ে নিয়ে যেতে বলে। খবর পেয়ে আলাপজানের ছেলেসহ একটি বাহিনী এসে অতর্কিত হামলা চালিয়ে বাড়ি লুট করে প্রায় ৩ লাখ টাকা নিয়ে যায়। 
এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক রাহাত জানায়, ৯৯৯ এর ফোন পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা পেয়েছি। ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।