সৈয়দুর রহমান সৈয়দ- পাকুন্দিয়া ( কিশোরগন্জ) প্রতিনিধি ঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় জনসচেতনতা সৃষ্টিতে কাজ করার পাশাপাশি মাস্ক বিতরণ করেছে পাকুন্দিয়া থানা পুলিশ। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে উপজেলা পরিষদের সামনে মাস্ক বিতরণ করা হয়।
পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সারোয়ার জাহান জানান, কোভিড-১৯ মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই নিরলসভাবে কাজ করছেন পুলিশ সদস্যরা। সাম্প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা। করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ মোকাবিলায় কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার  মোঃ মাশরুকুর রহমান খালেদ, বিপিএম(বার) এর নির্দেশে জেলার ১৩টি থানা কিশোরগঞ্জ সদর, পাকুন্দিয়া, কটিয়াদি, হোসেনপুর, তারাইল, করিমগঞ্জ, ইটনা, মিঠাইমন, অষ্টগ্রাম, নিকলী, বাজিতপুর, কুলিয়ারচর ও ভৈরব থানার বিভিন্ন এলাকায় ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নেতৃত্বে (ওসি) মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক প্রচারণা করা হয়। এ সময় যাদের মুখে মাস্ক ছিল না তাদের মাস্ক পরিয়ে দেওয়াসহ সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়।
করোনার দ্বিতীয় ঢেউ রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান পুলিশ কর্মকর্তারা।