সৈয়দুর রহমান সৈয়দ- পাকুন্দিয়া ( কিশোরগন্জ) প্রতিনিধি ঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. শামছুন্নাহার আপেল এর স্বামী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রাজু আহমেদ আরজু আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বেলা সোয়া একটার দিকে স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৫ বছর।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলেসন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি উপজেলার সুখিয়া গ্রামের মৃত শামছুদ্দিনের ছেলে।

তাঁর মৃত্যুতে পুরো উপজেলাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

শুক্রবার (২৭ নভেম্বর) জুম্মবাদ নামাজের পর নামাজে জানাজা শেষে উপজেলার সুখিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

জানা গেছে, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বেলা সোয়া একটার দিকে সুখিয়া বাজারে চা পানরত অবস্থায় তিনি স্ট্রোক করেন। পরে তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এর আগেও তিনি দুইবার স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন।

রাজু আহমেদ আরজু উপজেলার সকলের কাছে সুপরিচিত ছিলেন। রাজনৈতিক, ব্যবসায়িকসহ সকল শ্রেণিপেশার লোকজনসহ ছোট-বড় সকলের সাথে তার সুসম্পর্ক ছিলো।

ব্যক্তি জীবনে তিনি খুবই সাদামাটা জীবন যাপন করেছেন। তার আকস্মিকমৃত্যুতে সুখিয়া ইউপি চেয়ারম্যান জনাব মো: আব্দুল হামিদ টিটু শোকে স্তব্দ। তাঁর বিদেহী আত্মার মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছেন।