খোরশেদ আলম, সাভার প্রতিনিধি: আসন্ন ইউপি নির্বাচনে সাভার উপজেলার আশুলিয়া থানা ধীন স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বর্তমান মেম্বার হিসেবে রয়েছেন , আগামী নির্বাচনেও এলাকার জনগণ ও মুরুব্বিদের কথা অনুযায়ী আবারো মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন হাজী মোঃ হারুন মন্ডল । জনসেবামূলক কাজের কারণে সাধারণ মানুষের কাছে হাজী মোঃ হারুন মন্ডল অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান এই তরুণ রাজনীতিবিদ হিসেবেও সু-পরিচিতি হারুন মন্ডল। এই প্রতিবেদককে বলেন স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ৮৫ % কাজ শেষ হয়েছে তার সম্পন্ন সহযোগিতা করেছেন ধামসোনা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান যিনি বাংলাদেশের সর্বোচ্চ ভোটে নির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ সাইফুল ইসলাম ,তার নির্দেশেই আমার এই ৮নং ওয়ার্ডের কাজ সম্পন্ন হয়েছে কৃতজ্ঞতা ও ভালোবাসা রইল তার প্রতি।

জনপ্রতিনিধি হয়েও করোনাকালীন সময় সহ দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন ৮নং ওয়ার্ডসহ আশুলিয়া ধামসোনা ইউনিয়নের বিভিন্ন এলাকার সাধারণ মানুষের সেবায় দিয়ে যাচ্ছেন । এখানেই থেমে যায়নি তার সেবামূলক কার্যক্রম প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে যখন বাংলাদেশসহ গোটা বিশ্বের মানুষ দিশেহারা ঠিক সেই সময়ে নিজের জীবন বাজি রেখে করোনা যোদ্ধা হিসেবে সরকারি অর্থায়নসহ তার নিজ অর্থায়নে সাধ্য অনুযায়ী খাদ্য সামগ্রী সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যে নিয়ে রাতের আধারে ৮নং ওয়ার্ডসহ ধামসোনা ইউনিয়নের বিভিন্ন এলাকার কর্মহীন, অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন।
স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব মোঃ সাইফুল ইসলাম বলেন ৮ নং ওয়ার্ডের মেম্বার হারান মন্ডল শিক্ষিত ও ভদ্র ছেলে তিনি এলাকার জন্য ভালো কাজ করেছে সামনে আরো ভালো কাজ করবে আমি আশা করি।

ধামসোনা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে সরেজমিনে গিয়ে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, করোনাকালীন সময়ে মসজিদের ইমামসহ হাজারো কর্মহীন অসহায় মানুষের মাঝে, চাল, ডাল,তেল, সবজি সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করেন তিনি।

স্থানীয় সাধারণ জনগণ বলেন, ৮নং ওয়ার্ডের বেশিরভাগ রাস্তা ঘাট হারুন মেম্বার হওয়ার পর থেকেই চেয়ারম্যানের সহযোগিতায় আরসিসি ঢালাই রাস্তায় বেশিরভাগ হয়েছে , সর্বোপরি ৮নং ওয়ার্ডের ৮৫% কাজ শেষ হয়েছে এলাকাবাসী বলেন আমরা আশা করি সামনে ইউপি নির্বাচনে হারুন নাম্বার নির্বাচিত হলে বাকি কাজটা শেষ হয়ে যাবে বলে আমরা মনে করি ।

স্থানীয়রা আরো বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউপি নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক মোঃ হারুন মণ্ডলকে আবারও মেম্বার হিসেবে দেখতে চাই।

ইউপি সদস্য পদপ্রার্থী হাজী মোঃ হারুন বলেন, আমাকে যদি আবারও জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত ৮নং ওয়ার্ডের বাকী যে সকল রাস্তাঘাট নির্মাণ কাজ রয়েছে সেগুলো দ্রুত শেষ করে দেবো বলে জানান তিনি।

তিনি আরও বলেন ৮নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।