খোরশেদ আলম, সাভার  প্রতিনিধি: আশুলিয়া থানা নবগঠিত আহবায়ক কমিটির উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের  ভাস্কর্য নির্মাণে যারা বিরোধীতা করেছেন তারা জঙ্গিবাদ , মৌলবাদ, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন ও যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলামের নেতৃত্ব বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় । 

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে ধৃষ্টতাপূর্ণ আচরণ ও অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন সদ্য গঠিত আশুলিয়া থানা আওয়ামী লীগের নেতার্মীরা।

শুক্রবার ০৪ডিসেম্বর  আশুলিয়ার বাইপাইল এলাকায় বাংলাদেশ সরকারের দুর্যোগ  ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি নবীনগর-চন্দ্রা মহসড়কের বাইপাইল থেকে শুরু হয়ে ডিইপিজেড সড়ক প্রদক্ষিন করে বাইপাইল  বাস ট্যান্ড এলাকায়  এসে শেষ হয়। 

এসময় বিশাল এক মিছিল নিয়ে উপস্থিত হন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার ও যুগ্ম-আহ্বায়ক মাইনুল ইসলাম ভূঁইয়াসহ আরো অনেকেই ।

এসময় আরো উপস্থিত ছিলেন  ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, হাজী মতিউর রহমান ও সাংগঠনিক সম্পাদক এনামুল হক মুন্সী।

এসময় আরো উপস্থিত হয়েছেন  বিশাল এক মিছিল নিয়ে জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ  লায়ন ইমাম  হোসেনসহ অনেক নেতাকর্মীরা।

এসময়  আশুলিয়া থানা আওয়ামী লীগের নবগঠিত কমিটির আহবায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খাঁন, আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুমন আহম্মেদ ভূইয়া,  বিশিষ্ট  শিল্পপতি  ও ব্যবসায়ী রুবেল আহম্মেদ ।

এসময় আরো উপস্থিত ছিলেন  আশুলিয়া থানা ছাত্রলীগের  প্রতিষ্ঠাতা সভাপতি  এস এ শামীম  ও সাধারণ সম্পাদক  ফেরদৌস আহমেদ টিটু ও ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি  সাজ্জাদ হোসেন বাবুসহ,আওয়ামীলীগের,বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী