খোরশেদ আলম, সাভার প্রতিনিধি: চারিদিকে বইছে খুশির আভাস, পরিবারে এসেছে নতুন অতিথির ছোঁয়া। পরিবারের সকলের মাঝে অন্যরকম আনন্দ কাজ করছে। তবে সন্তানের বাবা মোঃ শফিকুল ইসলাম রাজীব ভূইয়া যেন একটু বেশিই খুশি।

খুশিতে  আদখানা হয়ে তিনি জানালেন, আমি আবারও বাবা হলাম। আমার ঘরে আবাও চাঁদের আলো এসেছে  জীবনকে গুছিয়ে নিতে কিছুটা সময় নিয়েছি তারপর পরিকল্পনা অনুযায়ী অপেক্ষা। 

 চোখের সামনে ধীরে ধীরে আমার সন্তান স্ত্রীর গর্ভে বেড়ে উঠছে। তাকে নিয়ে কত পরিকল্পনা। স্ত্রীর প্রশ্ন- তুমি ছেলে চাও নাকি মেয়ে? আমি আল্লাহর নিকটে শুধু সুস্থ সন্তানের জন্য প্রার্থনা করতাম। 

সন্তানের প্রতি বিশেষ দৃষ্টি দিয়ে তিনি আবারও জানালেন তুই সারাজীবন আদরে থাকবি তোর মাঝে আমি আমাকে প্রতিষ্ঠিত করতে চাই আমার না-পাওয়া স্বপ্নগুলো তুই পূরন করবি।

 তোর কাছে একটাই চাওয়া জীবনে হতাশ হবি না অল্পতেই সন্তুষ্ট থাকবি অহংকার ঘৃণা যেন তোকে স্পর্শ করতে না পারে সর্বপরি একজন ভালো মানুষ হয়ে উঠবি। যে হবে মানবিক শিক্ষিত সমাজ গড়ার কারিগর। 

আলহাজ্ব আব্দুল করিম ভূঁইয়া বলেন আমার দ্বিতীয় ছেলে শফিকুল ইসলাম রাজীব ভূঁইয়ার  ঘরে তৃতীয় কন্যা সন্তান জন্মগ্রহণ করেছেন ,আল্লাহর কাছে শুকরিয়া আলহামদুলিল্লাহ আমি তার কন্যা সন্তানকেও দেখে যেতে পারলাম, ভালো থাকো দাদুভাই তোমার জন্য দোয়া ও ভালোবাসা থাকবে আবিরাম।

২০১১ সালে ২৯ সেপ্টেম্বর মোসা: নিপার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন, আলহাজ্ব আব্দুল করিম ভূঁইয়ার দ্বিতীয় ছেলে শফিকুল ইসলাম রাজিব ভূঁইয়ার সাথে।

এই দম্পতির তৃতীয় কন্যা সন্তান জন্মগ্রহণ করেছেন ৫ ডিসেম্বর ২০২০ মোঃ শফিকুল ইসলাম রাজিব ভূঁইয়া। আশুলিয়া থানা ধামসোনাা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মধ্য গাজিরচট ভূঁইয়া বাড়ির কৃতিসন্তান আলহাজ্ব আব্দুল করিম ভূঁইয়ার  দ্বিতীয় ছেলে।