এস.এ বিপ্লব, ভ্রাম্যমান প্রতিনিধি- নওগাঁর নিয়ামতপুর উপজেলায় মালবাহী ট্রাকের ধাক্কায় মােটরসাইকেল আরােহী বাবা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাক চালক সােহান আলী আহত হয়েছেন। ৮ ডিসেম্বর (মঙ্গলবার) দুপূরে উপজেলার ধানসুরা সড়কের ভাদরন্ড মােড় এলাকায় দুর্ঘটনাটি ঘটে।নিহতরা হলেন, উপজেলার ঝলঝলিয়া গ্রামের আজাদ আলী (৪৫) ও তার ছেলে সাহাদাত হােসেন (১৮)। আহত ট্রাক চালক, একই গ্রামের সােহান আলী (১৭)।

পুলিশ সূত্রে জানা গেছে, মাটরসাইকেল যােগে গ্রামের বাড়ি থেকে উপজেলার দিকে যাচ্ছিলেন আজাদ আলী ও তার ছেলে সাহাদাত হােসেন। পথের মধ্যে ভাদরন্ড মােড় এলাকায় বিপরীত দিকে থেকে আসা দ্রুতগামী একটি মালবাহী ট্রাক (ট-২০৫৯৫৮) মাটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাবা আজাদ আলী মারা যান। এ সময় সাহাদাত হােসেন ও ট্রাক চালক সােহান আলী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করে দেন।

হাসপাতালের মেডিক্যাল অফিসার মৌসুমী সরকার জানান, আশঙ্কাজনক অবস্থা হওয়ায় সাহাদাত ও সােহানকে দ্রুত রাজশাহী মডিক্যাল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির জানান, তাদেরকে নিয়ে যাওয়ার সময় পথেই সাহাদাত মারা গেছেন। অপরজন সােহানকে রাজশাহী মেডিক্যালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে।

এছারা এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।