গোবিন্দগঞ্জ (গাইবান্ধা ) থেকে তাজুল ইসলাম প্রধানঃ রাষ্ট্রায়ত্ত ৬টি চিনিকল বন্ধের সরকারি সিদ্ধান্তের প্রতিবাদে গাইবান্ধার গোবিন্দগঞ্জ রংপুর চিনিকলের আখচাষী ফেডারেশন ও শ্রমিক-কর্মচারীদের যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করেছেন।

৯ ডিসেম্বর (বুধবার) সকাল ১১ টার দিকে গোবিন্দগঞ্জ পৌর শহরের ঢাকা-রংপুর মহাসড়কে বিক্ষোভ মিছিল শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মণের মাধ্যমে প্রধানমন্ত্রী নিকট বিভিন্ন দাবী সমূহ একটি স্মারকলিপি প্রদান করেছেন আখচাষী ও শ্রমিক কর্মচারী নেতৃবৃন্দ।

এ উপলক্ষে উপজেলা চত্ত্বরে বিক্ষোভ চলাকালে আখচাষী ও শ্রমিকদের সাথে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মণ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু,উপজেলা ওয়ার্কার্স পাটির সভাপতি এমএ মতিন মোল্লা, উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী, উপজেলা জেএসডি সাধারণ সম্পাদক আরজ আলী। এ ছাড়া আরো বক্তব্য রাখেন রংপুর চিনিকল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি আবু সুফিয়ান সুজা, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান দুলাল, আখচাষী সমিতির সভাপতি জিন্নাত আলী, সাধারণ সম্পাদক ধলু সরকার প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন, রাষ্ট্রায়ত্ত সকল চিনিকল বন্ধে সরকারি সিদ্ধান্ত প্রত্যাহার করে চালু সহ আখচাষী ও শ্রমিক-কর্মচারীদের বকেয়া বেতন প্রদানের দাবী জানান। অন্যথায় তারা রাজপথ, রেলপথ অবরোধ সহ কঠোর আন্দোলন কর্মসূচির ঘোষণার হুসিয়ারী দেন।