অমিত কর্মকার, লোহাগাড়া প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস কক্ষে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে এ চুরির ঘটনাটি ঘটে। বিষয়টি স্বাস্থ্য কমপ্লেক্সের প.প কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে মতে, গতকাল রাত ৫/৬ জনের চুরের একটি দল হাসপাতালের পিছনে জানালা কেটে হাসপাতালে প্রবেশ করে। পরে অফিস কক্ষসহ ৩টি কক্ষে তালা ভেঙ্গে ঢুকে পড়ে কক্ষগুলো তছনছ চালায়। এসময় চুরেরা কক্ষে থাকা চন্দুক (ক্যাশ লকার) ভেঙ্গে নগদ টাকা লুট করে এবং প্রয়োজনীয় কাগজপত্র গুলো নিয়ে যায়।

ইউএইচএফপিও ডাঃ মোহাম্মদ হানিফ জানান, হাসপাতালের চুরির ঘটনাটি সকালে এসে জানতে পারি। গতকাল রাতে হাসপাতালের জানালে কেটে চুরেরা প্রবেশ করে অফিস কক্ষে ঢুকে পড়ে। এসময় ৩টি কক্ষে ঢুকে তছনছ করে। চোরেরা অফিসের কক্ষে চন্দুক (ক্যাশ লকার) ভেঙ্গে নগদ টাকা লুট করে এবং কক্ষ থেকে প্রয়োজনীয় কাগজপত্র গুলো নিয়ে যায়। এ ঘটনায় তদন্ত প্রতিবেদন দেওয়ার জন্য ডাঃ অমিত কর্মকারকে প্রধান করে ৩জন বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেন। চোরগুলোকে শনাক্ত করতে তদন্ত চলছে। প্রয়োজনীয় তদন্ত করে চোরদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।