হালিম সৈকত, কুমিল্লাঃ কুমিল্লার তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য মোঃ আক্তার হোসেন মোল্লার জনপ্রিয়তায় ঈর্ষন্বিত হয়ে তার বিরুদ্ধে একটি মহল অপপ্রচার করেছে বলে অভিযোগ উঠেছে।
অনুসন্ধানে গিয়ে জানা যায়, ইউপি সদস্য মো. আক্তার হোসেন মোল্লা একজন পরেজগার লোক এবং ব্যবসায়ি। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনকে সামনে রেখে অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রি মহল।
অনুসন্ধানে আরো জানা যায়, ওই চক্রটি তাদের নিজেদের লোকদেরকে শিখিয়ে দেওয়া বক্তব্য সাংবাদিকদের নিকট বলে অপপ্রচার করে আসছে। এলাকায় প্রচার রয়েছে আকতার হোসেন নির্বাচিত হওয়ার পর থেকে তার ওয়ার্ডের বয়স্ক ভাতা, বিধবা ভাতা,ভিজিডি কার্ড নিশ্চিত করাসহ তার নিজ ওয়ার্ডে অবকাঠামো উন্নয়নেও যথেষ্ট ভূমিকা পালন করে আসছে।
ওই ওয়ার্ডের বিভিন্ন পেশা-শ্রেণীর লোকজনের সাথে কথা হলে তারা বলেন, আকতার মেম্বার একজন পরেজগার লোক এবং তিনি ব্যবসায়ী, তার বিরুদ্ধে যে অপপ্রচার করা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা এবং পরিকল্পিত অপপ্রচার।
এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার বলেন, আক্তার হোসেন মোল্লা মেম্বার খুবই ভালো মানুষ ওনার বিরুদ্ধে যেই অপপ্রচার তা সম্পূর্ণ মিথ্যা এবং আমার পরিষদের সকল সদস্যই সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে।