হালিম সৈকত, কুমিল্লা::তিতাসে বিশিষ্ট ব্যবসায়ী নিটল- টাটা মোটরস এর ডিজিএম মুরাদ হোসেন রিপন সিকদারের মায়ের কালাইগোবিন্দপুর সিকদার বাড়ি জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও আ’লীগ নেতা মুরাদ হোসেন রিপন সিকদার, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও তিতাস উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শেখ ফরিদ মুন্সি, তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ আহমেদ ফকির, তিতাস উপজেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মোসলেম মিয়া, জগতপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোজাম্মেল হক টিটু, বলরামপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন, জিয়ারকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল খায়ের, তিতাস উপজেলা যুবলীগ নেতা মোঃ আতাউর রহমান সরকার শানু ও জেলা ছাত্রলীগের সহ সভাপতি হাতেম তাঈ প্রমুখ।

উল্লেখ্য বিশিষ্ট আ’লীগ নেতা মুরাদ হোসেন সিকদারের মা কুমিল্লা-২ (হোমনা- তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী’র মামী।
তিনি গতকাল ১৪ ডিসেম্বর দুপুরে বার্ধক্যজনিত কারণে পরলোকগমন করেন। মরহুমার জানাজা গতকাল রাত ৮ টায় সিকদার বাড়িতে অনুষ্ঠিত হয়। সবশেষে সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।