সাভার প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষে আশুলিয়াবাসী সহ দেশবাসীকে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন, ধামসোনা ইউনিয়ন যুবলীগের ৭নং ওয়ার্ডে যুুবলীগের সভাপতি ও সমাজসেবক মো: হুমায়ুন কবির মিয়া।

মো: হুমায়ুন কবির মিয়া জানান, যার জম্ম না হলে আমরা একটি স্বাধীন দেশ পেতাম না সেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নেতৃত্বে ১৯৭১ সালে দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে দু লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে দেশ ১৬ ডিসেম্বর স্বাধীনতা অর্জন করে। বিজয়ের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ বীর শহীদের প্রতি গভীর শ্রদ্ধা ও সম্মান দেওয়া আমাদের বাঙালি জাতির এটি প্রধান কাজ ,এবং আশুলিয়া বাসীসহ দেশবাসীকে জানাই বিজয়ের লাল গোলাপ শুভেচ্ছা।

লাল সবুজ এর বাংলায় পাকিস্তান হানাদার বাহিনী, রাজাকার, আলবদরদের যারা সহযোগীতা করেছেন, তাদের উত্তরসুরীরা এখনও এই স্বাধীন বাংলার মাটিতে রয়েছেন। তারা এই দেশের উন্নয়ন চায়না। তারা এদেশকে ধ্বংস করার জন্য সবসময়ই পাঁয়তারা করে থাকেন, ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রমে ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন প্রকার অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সম্প্রতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য নিয়ে যারা গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান এই নন্দিত সমাজসেবক ও রাজনৈতিক নেতা মো: হুমায়ুন কবির মিয়া।

মহান বিজয় দিবসে লাল সবুজের পতাকা আনতে, পরাধীনতার হাত থেকে বাংলার স্বাধীনতা ছিনিয়ে আনতে, যারা শহীদ হয়েছেন এবং যে সকল মা বোনের ইজ্জত এর বিনিময়ে দেশ স্বাধীন হয়েছে, সে সকল শহীদের আত্বার মাগফিরাত কামনা করি।

বিশ্বে আজ একটি আতংকের নাম মহামারী করোনা ভাইরাস। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস এর কারণে বিজয় দিবসে সকল স্বাস্থ্যবিধি মেনে মুখে মাস্ক ব্যবহার করে সরকারি বিধিনিষেধ মেনে বিজয় উৎসব পালন করার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি