বি চৌধুরী তুহিন নিজস্ব প্রতিনিধি নোয়াখালীঃ নোয়াখালীর বেগমগঞ্জে হামলার শিকার এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা গেছেন। নিহত মোহাম্মদ দেলোয়ার হোসেন পাটোয়ারী (৮১) উপজেলার একলাশপুর ইউনিয়নের আলিম উদ্দিন পাটোয়ারী বাড়ির মৃত মুরাদুজ্জামানের ছেলে। নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত (২৩ নভেম্বর) বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের ৫নং ওযার্ডের গাবুয়া এলাকার নূর মোহাম্মদ তোতা, আরমান, শাহেদ সহ ৪-৫ জনের সাথে পল্লী বিদ্যুতের খুঁটি বসানো কে কেন্দ্র করে একই এলাকার বৃদ্ধ দেলোয়ারের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তারা ওই বৃদ্ধকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১৪ ডিসেম্বর) রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় গত (২৭ নভেম্বর) বেগমগঞ্জে থানায় একটি মামলা দায়ের করা হয়। হতভাগ্য বৃদ্ধের পুত্র মোঃ সাইফুদ্দিন বলেন, ঘটনার নায়ক নুর মোঃ তোতা ও আপরমান গ্রেফতারের পরদিন জেলা জজ আদালত থেকে জামিনে এসে তাদেরকে মামলা প্রত্যাহারের জন্য হত্যার হুমকি দিয়ে আসছে।
বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেডিকেল রিপোর্ট এর উপর ভিত্তি করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
মারধর করে আহত করার পর নিহতের ছেলে নিজামুদ্দিন বাদী হয়ে থানায় মামলা করেছিল।
এ ঘটনায় হাজী দেলোয়ার হোসেনের পরিবার নোয়াখালী ক্রাইম কন্ট্রোল এসপি আলমগীর হোসেনের কাছে খুনি সন্ত্রাসীদের গ্রেফতারের আকুতি জানিয়েছেন।