সাতক্ষীরা প্রতিনিধিঃ মঙ্গলবার বেলা ১১ টায় সাতক্ষীরা জেলা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন এর সদস্য এবং সাপ্তাহিক মুক্তস্বাধীন পত্রিকার ষ্টাফ রিপোর্টার সাংবাদিক এ বি এম মহিদুল ইসলাম ও সাতক্ষীরা জেলা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন এর সহ সভাপতি সাংবাদিক এম ঈদুজ্জামানের পিতা আব্দুল গফুরের মৃত্যুতে তাদের আত্মার মাগফিরাত কামনায় সাতক্ষীরা জেলা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন এর অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা জেলা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন’র সভাপতি মতিয়ার রহমান মধু’র সভাপতিত্বে ও সাতক্ষীরা জেলা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন’র সাধারণ সম্পাদক এস এম মহিদার রহমানের স ালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়ানুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক দৃষ্টিপাতের সম্পাদক ও প্রকাশক জি এম নূর ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও সাপ্তাহিক মুক্তস্বাধীন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবুল কালাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন এবং নিরাপদ সড়ক চাই (নিসচা) সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মুহাম্মদ দিদারুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্যে জি এম নূর ইসলাম বলেন, “আজকের এই অনুষ্ঠানটি একটি মহতি অনুষ্ঠান । কারন কেউ মারা গেলে এখন আর কেউ মনে রাখিনা বা কোন আলোচনা ও করিনা বা বাৎসরিকভাবে তার স্মরণে মৃত্যুবার্ষিকীও পালন করিনা। আমরা ঈমান,আকীদা, সততা, ন্যায়নিষ্ঠা সব শেষ করে ফেলছি। আমরা আল্লাহর পথ থেকে সরে যাচ্ছি। তিনি আরো বলেন, আপনারা যারা সাংবাদিক আছেন তারা লেখালেখি করতে থাকেন, লেখালেখি শেখেন, লেখালেখি করতে হবে, লেখালেখি ছাড়া সাংবাদিকতা পেশায় টিকে থাকা যাবেনা। এখন প্রতিযোগিতার যুগ একারণে সকলেই ভালো সাংবাদিক হন। যোগ্যতার বলে সাংবাদিক হতে হবে।

সাংবাদিক পেশা হলো খুব সচেতনতামূলক পেশা।এই পেশাটা মহান পেশা এই পেশাটা যদি সত্যিকার অর্থে সৎভাবে এগিয়ে নেয়া যায় এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা যায় তাহলে তার সুনাম ও সুখ্যাতি বাড়তে মোটেও সময় লাগবে না।” এ সময় আরো বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও সাপ্তাহিক মুক্তস্বাধীন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবুল কালাম , মোহাম্মদ আলী সুজন, এম ঈদুজ্জামান ইদ্রিস, জাহাঙ্গীর হোসেন, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মোঃ মনিরুজ্জামান তুহিন, প্রফেসর এস এম রজব আলী, মোঃ মারুফ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন এম আমিরুল ইসলাম, মোঃ ইদ্রিস আলী, শাহ আলম, মোঃ বোরহান উদ্দীন, শাহনেওয়াজ মাহমুদ রনি, প্রভাষক আমিনুর রহমান, রবিউল ইসলাম রবি, মোঃ শহিদুল ইসলাম শহিদ, হিরন কুমার মন্ডল, অহিদুজ্জামান, আঃ সোবহান, শফিউল আলম, আবুল হোসেন, তারিকুল ইসলাম, হাসান গফুর, হাবিবুল্লাহ বাহার, আবু সাঈদ, এস এম রবিউল ইসলাম, আব্দুল্লাহ আল মামুল, শেখ কামরুল ইসলাম, জি এম মনিরুল ইসলাম, জিয়াউর রহমান, কাজী আরিফুল হক, এস এম জাহাঙ্গীর, খান নাজমুল হুসাইন, সাবিনা ইয়াসমিন পলি, খান আল মাহবুব, নাজমুল হক প্রমুখ।