সাভার প্রতিনিধি:ঢাকার ধামরাইয়ে টি.সি.বি’র ডিলারশীপ পাইয়ে দেওয়ার কথা বলে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে সাবেক এক ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার দিবাগত রাতে ধামরাই থানায় ওই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেন ভাড়ারিয়া এলাকার  মো. মোরছালিন নামে এক ব্যক্তি।

এর আগে বুধবার সন্ধ্যায় ধামরাই পৌর এলাকার মুন্নু কমিউনিটি সেন্টার চত্ত্বর থেকে ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে ওই ইউপি চেয়ারম্যানকে আটক করে পুলিশ। 
গ্রেফতার মহসিন খান (৬০) ধামরাই উপজেলার আমতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ডিলারশীপ ব্যবসায়ী।

মামলার বাদী  মো. মোরছালিনের অভিযোগ, টি.সি.বি. ডিলারশীপ এনে দেওয়ার কথা বলে প্রায় ১৩লাখ টাকা নেয় সাবেক ইউপি চেয়ারম্যান মহসিন। কিন্তু ডিলারশীপ না দিয়ে অনেক দিন ধরে নানা তালবাহানা করে আসছিলো সে। টাকা নেওয়ার পর আমাকে যে সমস্ত রশিদ দিয়েছিল ওই মন্ত্রণালয়ে গিয়ে তার কোন সত্যতাও খুঁজে পাইনি। পরে তার কাছে টাকা ফেরত চাইলে নানা ভাবে সে আমাকে হুমকি প্রদান করে। উপায় না দেখে পরে থানায় এসে মামলা দায়ের করেছি।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, আমতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত চেয়ারম্যান মহসিন খানকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হবে।