সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলামসহ ৪ জনকে গ্রেফতার করেছেন টাঙ্গাইলের সখীপুর থানা পুলিশ। আর এ সময় তাদের কাছ থেকে ১২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) সখীপুর উপজেলার বাঘবেড় বাজার এলাকার বছির মার্কেট থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন; সখীপুর উপজেলার মুচারিয়া পাথার গ্রামের বিএনপি নেতা আবদুল বাছেদ মিয়ার ছেলে গজারিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম (৪৫), ময়মনসিংহের ভালুকা উপজেলার বাটাজোর গ্রামের আলী আকবর (২৮), সখীপুর উপজেলার বাঘবেড় গ্রামের মৃত ইদ্রিস আলীর মেয়ে ইতি আক্তার (২৪)  এবং একই গ্রামের শফিকুলের মেয়ে জেসমিন আক্তার (২৮)। আর এ ব্যাপারে সখীপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

আজকে মঙ্গলবার (১২ ই জানুয়ারি) দুপুরে গ্রেফতারকৃতদেরকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সখীপুর থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, “আ.লীগ নেতা রফিকুল ইসলাম তিনদিন পূর্বে ওই তিনজনকে সঙ্গে নিয়ে কক্সবাজারের টেকনাফে গিয়েছিলেন। এরপর সোমবার ইয়াবার বড় একটি চালান নিয়ে বাড়ি ফেরার সময়ে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সখীপুর উপজেলার বাঘবেড় এলাকা থেকে তাঁদেরকে গ্রেফতার করেছেন। এরপরে তাঁদের দেহ তল্লাশি করে মোট ১২০০ ইয়াবাও জব্দ করা হয়েছে।”

সখীপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবদুল মতিন বলেন, “এ ঘটনায় রফিকসহ চারজনকে আসামি করে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।”