এই আমার দেশ ডেস্ক

ইরান ৮৫ মিলিয়নেরও বেশি লোকের সাথে একটি পার্বত্য পশ্চিম এশিয়ার দেশ। এটি পারস্য উপসাগরের এক ডজনেরও বেশি দ্বীপ নিয়ন্ত্রণ করে। ইরানের উত্তরের প্রতিবেশী হলো আজারবাইজান, আর্মেনিয়া, তুর্কমেনিস্তান এবং কাস্পিয়ান সাগর। পূর্বে, ইরান পাকিস্তান ও আফগানিস্তানের সীমান্তে অবস্থিত। তুরস্ক এবং ইরাক হল ইরানের পশ্চিম প্রতিবেশী, অন্যদিকে ওমান উপসাগর এবং পারস্য উপসাগর এলাকা পূর্ব দিকে।

ইরানের রাজধানী তেহরান।

প্রায় ২০০০ বছর ধরে এ অঞ্চলের অধিবাসীরা নিজেদের দেশকে “ইরান” নামে ডাকত। ইরান নামটি এই এলাকায় বসতি স্থাপনকারী আর্য গোত্রের নাম থেকে নেয়া। কিন্তু গ্রিকরা এই অঞ্চলকে পার্সিস (বর্তমান ইরানের ফার্স প্রদেশ) বলে ডাকত, এবং সেখান থেকে ইউরোপীয় ভাষায় এর নাম হয় পার্সিয়া , যা বাংলায় লিপ্যন্তর করা হয় পারস্য হিসেবে। ১৯৩৫ সালে ইরানের শাসক দেশটিকে কেবল “ইরান” বলে ডাকার অনুরোধ জানানোর পর থেকে এখন এই নামেই সারা বিশ্বে দেশটি পরিচিত। ১৫০১ সাল থেকে ১৯৭৯ সাল পর্যন্ত রাজতন্ত্রী ইরান হয় শাহ কিংবা রাজারা শাসন করতেন। ১৯৭৯ সালে ইরানী বিপ্লব গণঅভ্যুত্থানের মাধ্যমে রাজতন্ত্রের পতন ঘটায় এবং ইরানে একটি ইসলামী প্রজাতন্ত্র স্থাপন করে।

ইরানি নারীরা কেন এত জনপ্রিয়?

এটা হাজার হাজার বছর ধরে একমত হয়েছে যে সুন্দরী ইরানী নারী, বিশেষ করে পারস্য স্টক, সমগ্র মধ্যপ্রাচ্যের সবচেয়ে সেক্সি, সবচেয়ে আবেদনময়ী এবং জনপ্রিয় নারী। তাদের পরিশীলিত শৈলী, বহিরাগত সৌন্দর্য, ফ্লার্টি মুখ এবং অন্যান্য বৈশিষ্ট্যের কারণে সর্বত্র তাদের ব্যাপক চাহিদা রয়েছে যা তাদের বিশ্বের কাছে আকর্ষণীয় করে তোলে। ইরানী মহিলারা খুব সুন্দর, তাদের কালো চুল এবং লোভনীয় চেহারা। কিছু লোক বিশ্বাস করে যে ইরানের জলবায়ু ইরানী মহিলাদের সৌন্দর্যে একটি বড় ভূমিকা পালন করে।

তারা বিশ্বাস করে যে তাদের ত্বক, দাঁত, চোখ এবং চুল এই অনন্য আবহাওয়ার উপকারী। ইরানী মহিলারাও এত জনপ্রিয় কারণ আরব বিশ্বে তারা এমন কিছু শিক্ষিত মহিলা যারা সম্পূর্ণ প্রচুর পশ্চিমা মূল্যবোধকে আত্মস্থ করেছে যা তারা ঈর্ষণীয় করুণা এবং বিনয়ের সাথে প্রদর্শন করে। তাদের শালীন ফ্যাশন সেন্স অপ্রতিরোধ্যভাবে তাদের সৌন্দর্য accentuates. ইরানী নারীদের নরম, লোমহর্ষক কণ্ঠস্বর সম্পর্কেও কিছু আছে যা লোকে তাদের কথা শুনতে চায়।

ইরানে ইসলামের ব্যাপক অনুশীলন অনেক নারীকে হিজাব ইত্যাদির মতো ইসলামিক পোশাক পরতে বাধ্য করেনি। তারা তাদের পশ্চিমা-শৈলীর পোশাক এবং জমকালো মেক-আপে উপস্থিত হয়। এছাড়াও, অনেক সময় এমন একজন ইরানী মহিলাকে সনাক্ত করা খুব সহজ যে তার মুখ বা শরীরের কোনও অংশ উন্নত করার জন্য প্লাস্টিক সার্জারি করা হয়েছে।

সুন্দর ইরানী নারী

ইরানী নারী বা ইরানী বংশের নারীদের সাথে ইরানের অভ্যন্তরে বা বাইরের দেশে দেখা করা যেতে পারে। আপনি যদি একজন বিদেশী হন, তাহলে ইরানে একজন ইরানী মেয়ের সাথে দেখা করার জন্য ভিজিটর ভিসা পাওয়ার জন্য প্রয়োজনীয় কাগজপত্র এবং আবেদন প্রক্রিয়া অন্তর্ভুক্ত থাকে। এটি কখনও কখনও একটি কষ্টকর ব্যায়াম হিসাবে প্রমাণিত হতে পারে; আবেদনকারীর যদি একজন ইরানী থেকে আমন্ত্রণ পত্র থাকে তবে এটি সহজ করা যেতে পারে।

ডেগেম
দিনের খেলার মাধ্যমে একজন ইরানি মেয়ের সাথে দেখা করতে পারে। ডেগেম বিশ্বজুড়ে দ্রুত মুদ্রা অর্জন করছে এবং এটি হল একজন মহিলাকে ভদ্রভাবে থামানোর কাজ যা আপনি দিনের আলোতে আবেদনময়ী বলে মনে করেন, তার সাথে একটি সুন্দর কথোপকথন শুরু করেন এবং আশা করি কথোপকথন শেষে তার ফোন নম্বর পাবেন৷ এই কৌশলটি, যা কোনো অ্যাপ বা আত্মবিশ্বাস বৃদ্ধিকারীর উপর নির্ভর করে না, একটি সাধারণ, এলোমেলো দৈনন্দিন পদ্ধতিতে মেয়েটির সাথে দেখা করার ক্ষেত্রে উন্নতি লাভ করে – বার বা ক্লাব, কফি শপ বা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নয়।

যদি একজন লোক রাস্তায় একজন ইরানী মেয়ের কাছে যায়, তবে তাকে অবশ্যই নিজেকে সবচেয়ে ভদ্রভাবে পরিচয় দিতে হবে এবং যদি সে আগ্রহী না হয় তবে সম্মানের সাথে চলে যেতে সক্ষম হওয়া উচিত। মেয়েদের কাছে যাওয়ার জন্য, পুরুষটির উচিত ইরানী মেয়েদের দিকে নজর দেওয়া যারা গড় পোশাকের চেয়ে বেশি সেক্সি পোশাকে উপস্থিত হয়। জামাকাপড় প্রকাশ করা একটি উত্সাহজনক চিহ্ন, এবং এই ধরনের পোশাকের মেয়েরা পুরুষদের কাছ থেকে জনসাধারণের অগ্রগতির জন্য গ্রহণযোগ্য হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি। ইরানী মেয়েরা পাওয়া সহজ নয়, তাই মেয়েটিকে অনুমোদনের অনুমোদন দেওয়ার আগে পুরুষটিকে ধৈর্য ধরতে হবে এবং আরও অনেক তারিখের আশা করতে হবে।

নাইটলাইফ
যদিও ইরান একটি কঠোরভাবে রক্ষণশীল সমাজ যেখানে প্রকাশ্যে স্নেহ প্রদর্শন প্রায় নিষিদ্ধ, ইরানী মেয়েরা এখনও ক্যাফে, মল এবং বারে কিছুটা রাতের জীবন উপভোগ করে। তারা স্বাভাবিকভাবেই পার্টি করতে পছন্দ করে, যদিও এটি বেশিরভাগই কম-কী কার্যকলাপ হয়। রাতে, বারগুলি লাইভ মিউজিক এবং নন-অ্যালকোহলযুক্ত পানীয় সরবরাহ করে এবং অবিবাহিত ইরানী মেয়েরা গোপনে ঘন ঘন ডেটিং করতে পারে।