রাসেল আহাম্মেদঃ
জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে দামুড়হুদায় এতিম ও দুস্থদের মাঝে  খাবার বিতরণ করেছে দামুড়হুদা উপজেলা  আওয়ামী স্বেচ্চাসেবক লীগ।
বৃহস্পতিবার  (১৭ মার্চ) দামুড়হুদা আবু হানিফা এতিম খানা ও লিল্লাহ বোডিং এ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপুর নির্দেশে  খাবার বিতরণ কর্মসূচি পালন করে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।
 সন্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনায় দোয়া  করে এতিমদের মাঝে খাবার তুলে দেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দামুড়হুদা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আঃ রহিম মাষ্টার ও যুগ্ন আহবায়ক রাসেল আহাম্মেদ।
এ সময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য কনক আহাম্মেদ,আব্বাস আলী,সোহাগ মিলন,
 জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ বাবু  স্বেচ্ছাসেবক লীগ নেতা,দেলোয়ার, সাজ্জাদ,শিমুল,শামিম,মিজার,জালাল,কাজল প্রমুখ উপস্থিত ছিলেন।
বঙ্গবন্ধুর জন্মদিন ‘স্মরণীয়’ দিন অভিহিত করে নেতা কর্মীরা  বলেন, ১৯২০ সালের ১৭ মার্চে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মগ্রহণ করেন। আমাদের সৌভাগ্য যে আমরা জাতির পিতা স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধুর জন্মদিন পালন করতে পারছি। হয়তো আমরা একদিন থাকব না কিন্তু প্রজন্ম থেকে প্রজন্ম এই দিনটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন করবে। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে তারা দেশমাতৃকার সেবা করবে।