মোঃ জাবেদুল ইসলাম,আনোয়ারাঃ
আনোয়ারা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ইসমাইল হোছাইনকে সহযোগিতার হাত বাড়িয়ে আনোয়ারা উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম শামীম।
জানা যায়,আনোয়ারা সরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইসমাইল হোছাইন “আনোয়ারা অনলাইন নিউজ টিভির” ফেসবুক গ্রুপে একটা পোস্ট করেছিলেন।পাঠকের সুবিধা জন্য পোস্ট সম্পন্ন তোলে ধরা হলো- আমি ইসমাইল হোছাইন, আমার বাড়ি চকরিয়া, কক্সবাজার। আমি আনোয়ারা সরকারি কলেজে অনার্স প্রথম বর্ষের একজন নিয়মিত ছাত্র হই,,, আমার বাড়ি দুরে হাওয়ায় আমার ক্লাস করতে অসুবিধা হই,,,তাই আমি ভাতের  মূলে থাকার জন্য একটা  টিউশন চাই।।।।।।।
জাতীয়, স্থানীয় বিভিন্ন গণমাধ্যম সংবাদটি প্রকাশিত হলে বিষয়টি আনোয়ারা উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম শামীম সেই কলেজ ছাত্র ইসমাইল হোছাইনকে দেখা করানো জন্য বিষয়টা চ্যানেল এস’র আনোয়ারা উপজেলা সংবাদদাতা রুপন দত্তকে অবহিত করেন।সাংবাদিক রুপন দত্ত বিষয়টি ‘আনোয়ারা অনলাইন নিউজ টিভির’ পরিবারকে বিষয়টি নিশ্চিত করেন।
আনোয়ারা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ইসমাইল হোছাইন প্রতিবেদককে জানান,আমার বাড়ি থেকে আনোয়ারা সরকারি কলেজ অনেক দূরে হাওয়া কারণ আমি নিয়মিত ক্লাস পারছিনা পারছিনা। বিষয়টা নিয়ে আমি ‘আনোয়ারা অনলাইন নিউজ টিভির’ গ্রুপের পোস্টের মাধ্যমে আনোয়ারা উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম শামীম ভাইয়ের নজরেই আসলে তিনি আমার দায়িত্ব নিয়ে সহয়োগিতার হাত বাহিরে দিয়েছেন। আমি আনোয়ারা অনলাইন নিউজ টিভির সহ বিভিন্ন গণমাধ্যম ধন্যবাদ জানাই, সাথে আনোয়ারা উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম শামীম ভাইয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাছি।
আনোয়ারা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ইসমাইল হোছাইন দায়িত্ব নেওয়া সম্পর্কে জানতে চাইলে আনোয়ারা উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম শামীম প্রতিবেদককে জানান, আমাদের রাজনৈতিক অভিভাবক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয় নির্দেশনায়  ভূমিমন্ত্রীর একান্ত সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম ভাইয়ের নেতৃত্ব আনোয়ারা উপজেলা ছাত্রলীগ সবসময় অবহেলিত অসহায় ছাত্র-ছাত্রীদের পাশে আছি এবং ভবিষ্যৎতেও থাকব ইনশাল্লাহ।আমাদের মন্ত্রীর মহোদয়ের ঘোষণা আনোয়ারা উপজেলায় টাকা অভাবে যাতে কোন ছাত্র পড়া-লেখা বন্ধ না হয়।তারই ধারাবাহিকতা আনোয়ারা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ইসমাইল হোছাইনের একটা নিউজ গণমাধ্যম দেখা আমার নজরে আসলে আমি সেই ছাত্রটিকে আমার আনোয়ারা হলি হেলথ ক্যান্টিনের খাবার- থাকার ব্যবস্থা করে দিয়েছি।যদি ছাত্রটি অন্য কোন কিছু প্রয়োজন হলে আমরা সহযোগিতা করে যাব।আমি যে সকল গণমাধ্যমে নিউজটি করেছেন তাদেরও ধন্যবাদ জানাছি।