সুজল খাঁন ,মধুখালী(ফরিদপুর) প্রতিনিধিঃ-

ফরিদপুরের মধুখালীতে উপজেলা প্রশাসনের আয়োজনে ২০২১-২০২২ অর্থ বছরের বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচীর আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠিভুক্ত শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা বৃত্তি এবং প্রতিবন্ধি ব্যক্তিদের মধ্যে সুবর্ণ নাগরিক কার্ড বিতরণ করা হয়েছে।

২২ মার্চ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরীর সভাপতিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠিভুক্ত শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা বৃত্তি এবং প্রতিবন্ধি ব্যক্তিদের মধ্যে সুবর্ণ নাগরিক কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মোঃ মনজুর হোসেন বুলবুল।
অন্যান্যের মধ্যে এ সময় বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ, উপজেলা সহকারী কমিশনার(ভুমি) শামীম আরা,উপজেলা সমাজসেবা কর্মকর্তা কল্লোল সহা প্রমুখ। অনুষ্ঠানে ১৫টি বাইসাইকেল ও ৩০জন প্রাথমিক ,মাধ্যমিক এবং উচ্চতর শিক্ষার্থীদের মধ্যে ১ লক্ষ ৮ হাজার টাকা এবং উপজেলার নওপাড়া ইউনিয়নের ৬০জন প্রতিবন্ধি ব্যক্তিদের মাঝে সুবর্ণ নাগরিক কার্ড বিতরণ করা হয়েছে।