নরসিংদী প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরায় পিকআপ ভ্যানের ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। নিহতরা সবাই অটোরিকশার চালকসহ আরোহী ছিলেন। শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ৭ টায় উপজেলার আমিরগন্জ ইউনিয়নের রায়পুরা-নরসিংদী আঞ্চলিক মহাসড়কে সজল ভূইয়া এলপিজি ফিলিং স্টেশনের সামনে এ ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন সিএনজি চালক উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের অহিদ মিয়ার ছেলে আইন উদ্দিন (৪০),এসএসসি শিক্ষার্থী একই গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে কাইউম উদ্দিন শাকিল(১৮), মির্জানগর ইউনিয়নের বাহেরচর গ্রামের মৃত আবদুল মালেকের ছেলে আব্দুর রউফ(৬২),আমিরগন্জ ইউনিয়নের দক্ষিণ মির্জানগর এলাকার জালাল উদ্দীনের ছেলে মনির হোসেন (৩৫)। গুরুতর আহত অবস্থায় এক নারীকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্হানীয় সূত্রে জানা যায়, রায়পুরা থেকে ৫ জন যাত্রী নিয়ে সিএনজিচালিত নরসিংদী থ ১১-১৪৭৮ অটোরিকশাটি নরসিংদী শহরের দিকে যাচ্ছিল। পথে আমীরগঞ্জের করিমগঞ্জ এলাকায় সজল ভূইয়া এলপিজি ফিলিং স্টেশনের সামনে পৌছলে রায়পুরা-নরসিংদী আঞ্চলিক মহাসড়কে রায়পুরাগামী ঢাকা মেট্রো ন-২০৭৭৮৪ পিকআপ ভ্যানের
বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে অটোরিকশায় থাকা চারজন নিহত হন। স্হানীয়রা ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় পাশের উপজেলা শিবপুরের ইমা (১৮) নামে এক নারীকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ঘটনার পর থেকে ঘাতক চালক ও তার সহযোগী পালিয়ে যায়। এখন পর্যন্ত ঘাতক চালক ও সহযোগী পলাতক রয়েছেন।
রায়পুরা থানার পরিদর্শক(তদন্ত)গোবিন্দ সরকার ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন,  পিকআপ সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্হলে ৪ জন নিহত। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন‍্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গাড়ি দুটো আমাদের জিম্মায় রয়েছে। এই বিষয়ে পরবর্তীতে আইনানুগ ব‍্যবস্হা গ্রহণ করা হবে।