ঘাটাইলে মালবাহী ট্রাকের ধাক্কায় মাহিন্দ্র খাদে পড়ে নিহত ১

সৈয়দ মিঠুন ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:

ঘাটাইলে পিকআপের ধাক্কায় মাহিন্দ্র খাদে; নিহত ১, আহত ৭

টাঙ্গাইলের ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত এবং একই ঘটনায় আরও অন্তত সাতজন যাত্রী গুরুত্বর আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুর সাড়ে বারোটার সময় উপজেলার মোগলপাড়া নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, যাত্রী বোঝাই একটি ডিজেল চালিত মাহিন্দ্র গাড়ি ঘাটাইল থেকে কালিহাতীর দিকে যাচ্ছিলো। পথিমধ্যে একটি বেপরোয়া গতিতে চলা পিকআপ গাড়ি মাহিন্দ্রকে সজোরে ধাক্কা দিলে সেটি পার্শ্ববর্তী খাদে পরে যায়। এতে ঘটনাস্থলেই মাহিন্দ্রর এক নারী যাত্রী মৃত্যুবরণ করেন বলে ঘাটাইল হাসপাতাল সুত্রে জানা গেছে। নিহত নারী যাত্রীর নাম আছমা (৪০)। তিনি দিঘলকান্দি ইউনিয়নের মুজাহাটি গ্রামের আঃ সালামের স্ত্রী।
এ ঘটনায় আহত দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হচ্ছেন, ঘাটাইল উপজেলার মোগলপাড়া গ্রামের কামরুল ইসলামের স্ত্রী রুমি (২০) এবং শুকনি গ্রামের চান মিয়ার ছেলে শহিদুল ইসলাম। এর মধ্যে গুরুত্বর আহত রুমিকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে ঘাটাইল হাসপাতাল সুত্র জানিয়েছে।
ঘটনাস্থলে উপস্থিত মোঃ ফালু মিয়া জানান, রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ দেখি চলতি মাহিন্দ্রকে একটি বেপরোয়া গতিতে চলা পিকআপ ধাক্কা দিলো। মাহিন্দ্রটি আমার উপর দিয়ে কয়েকটি পলটি দিয়ে মুহূর্তেই পার্শ্ববর্তী পুকুরে গিয়ে পরল। মাহিন্দ্রটিতে সাতজন যাত্রী ছিলেন। এরমধ্যে একজন নারী যাত্রী ঘটনাস্থলেই মারা গেছেন এবং মাহিন্দ্রতে থাকা সাতযাত্রীর সবাই কমবেশি আহত হয়েছেন। পিকআপটি মাহিন্দ্রকে সজোরে ধাক্কা দিয়ে মুহূর্তেই পালিয়ে যেতে সক্ষম হয় বলে তিনি জানান।