কোটচাঁদপুরের সেই তোয়াজ গং এর বিরুদ্ধে থানায় মামলা

ঝিনাইদহের কোটচাঁদপুরে মাটি কাটাকে কেন্দ্র করে ব্যবসায়ীকে হত্যা চেষ্টার অভিযোগে একাধিক অপকর্মের হোতা আইন পরিবারের লোক দাবিকারী তোয়াজ গং এর বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী এক ব্যবসায়ী। সোমবার (৪এপ্রিল) রাতে মহেশপুর উপজেলার মৃত আয়ুব হোসেনের ছেলে ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন (৩৭) বাদি হয়ে কোটচাঁদপুর মডেল থানায় ৫ জনের নাম উল্ল্যেখ পূর্বক অজ্ঞাত ৩-৪ জনের নামে মামলা দায়ের করেন।

 

আসামিরা হলেন, উপজেলার সিঙ্গীয়া গ্রামের মৃত সৈয়দ আলী মন্ডলের ছেলে তোয়াজ উদ্দিন (৬০), ভাই সাজ্জাদ (৫০), তোয়াজের ছেলে মো. পারভেজ এবং একই গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে মো. রয়েল হোসেন ও মো. খলিল (৩০)।

 

আসামিরা লোহার রড ও হাতুড়ী সহ দেশীয় অস্ত্র দিয়ে ওই ব্যবসায়ীকে পিটিয়ে গুরতর জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। চিকিৎসকরা জানায়, আঘাতের ঘটনায় ব্যবসায়ী জাহাঙ্গীরের একটি পা ও একটি হাত ভেঙ্গে গেছে।

 

এঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী গত সোমবার কোটচাঁদপুর থানায় হত্যা চেষ্টার অভিযোগে মামলা করেন। এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা মডেল থানার উপ-পরিদর্শক এসআই হাসানুর রহমান জানান,আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

স্থানীয়দের অভিযোগ, তোয়াজ উদ্দিনের মেয়ে প্রশাসনিক ও জামাই পুলিশ কর্মকর্তা হওয়ায় তিনি আইনকে তোয়াক্কা না করে বিভিন্ন সময় জমি দখল সহ পুলিশ, সংবাদকর্মী এবং সাধারণের উপর হামলা করেন। তাকে আইনের আওতায় আনার দাবি জানান এলাকাবাসী।