বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ কেন্দ্রীয় কমিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

“মাহে রামাদানের শিক্ষা ও সংযম হোক মানবিক জীবন গড়ার পথেয়” এই প্রত্যয়ে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাজধানীর সেগুনবাগিচার মধুরিমা রেস্তোরাঁয় এই অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মুফতি মাসুম বিল্লাহ নাফিয়ী সভাপতিত্বে প্রধান অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যাপক নিমচন্দ্র ভৌমিক ও প্রধান আলোচক বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ কেন্দ্রীয় কমিটি সিনিয়র সহ সভাপতি মুফতি আল্লামা খলিলুর রহমান জিহাদী।

আলোচনা অনুষ্ঠান পরিচালনায় বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি মাওলানা আনোয়ার শাহ্।

সার্বিক ব্যবস্থাপনায় হাফেজ মাওলানা মোহাম্মদ আনোয়ার হোসেন জুয়েল সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ কেন্দ্রীয় কমিটি। সহযোগিতায় হাফেজ আল্লামা ইদ্রিস আলম আল কাদেরী যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ কেন্দ্রীয় কমিটি ও দেশের বিভিন্ন জেলার থেকে আসা অসংখ্য ওলামায়ে কেরামগন উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সব শেষে দেশ ও জাতির উদ্দেশ্যে মুনাজাত পরিচালনা করা হয়েছে।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা গোলাম মওলা পাটোয়ারী প্রিস্নিপাল বাইতুল ফজল ইসলামিয়া আলিম মাদ্রাসা ঢাকা

সুত্র: এডিটর’স মেইল