নাদিম আহমেদ অনিক, নওগাঁ প্রতিনিধিঃ
টেলিভিশন চ্যানেল এনটিভি তে প্রচারিত জিপিএইচ ইস্পাত নিবেদিত বাংলাদেশের সর্বপ্রথম মাল্টি ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো “অনন্য প্রতিভা- ২০২১” এর গ্র্যান্ডফিনালে রয়েছে প্রতিভার জেলা নওগাঁর মেয়ে মুবাশশিরা কামাল ইরা । প্রতিভাবান এই নৃত্যশিল্পী তার নাচের জাদুতে বিচারকদের মন জয় করে স্বপ্নের ফিনালেতে পৌঁছে গেছে। এখন তার স্বপ্ন পূরণে প্রয়োজন দর্শকদের ভোট।

গুরু জেমস, বাঁশিবাদক জালাল, বাউল সম্রাট খ্যাত রিংকু সহ আরও অনেকের পাশাপাশি নওগাঁবাসির এখন আরও একটি গর্বের কারণ হয়ে দাড়িয়ে আছে ‘ইরা’। দেশের সাংস্কৃতিক জগতে বেশ গুরুত্বপূর্ণ অবস্থান রয়েছেন নওগাঁতে জন্মগ্রহণ করা বেশ কিছু ব্যাক্তিদের। স্থানিয়ভাবে নওগাঁয় নৃত্যে সুনাম অর্জনকারি মুবাশশিরা কামাল ইরা দেশের আরও একজন জনপ্রিয় নৃত্যশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করতে চান। এ বিষয়ে তার পরিবার সবার কাছে ভালবাসা ও দোয়া কামনা করেছেন।

মুবাশশিরা বলেন, আমার পারফর্মেন্স যদি আপনাদের ভালো লাগে এবং আমাকে যদি বিজয়ী হিসেবে দেখতে চান তাহলে প্লিজ আমাকে ভোট করুন ও আমার জন্য দোয়া করবেন। মুবাশশিরা কে ভোট করতে আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন GPH < Space > 5003 এবং Send Ki”b 26969 নাম্বারে । একটি নাম্বার থেকে যত খুশি ততবার। ভোট করার শেষ সময় ৩১ জুলাই পর্যন্ত।