সোহেল মিয়া, কেরানীগঞ্জ প্রতিনিধিঃ রাজধানীর বংশাল, দক্ষিন কেরানীগঞ্জ ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৭জন জুয়াড়ি, ১জন নিষিদ্ধ ঔষধ বিক্রেতা ও ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।  র‌্যাব-১০ এর একটি দল পৃথক তিনটি স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৬টি মোবাইল ও ২৩ হাজার ৬০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, শনিবার বিকাল আড়াইটার দিকে যাত্রাবাড়ী থানাধীন শনির আখড়া এলাকায় অভিযান চালায়। সেখান থেকে ৩০০ (তিনশত) পুরিয়া হেরোইনসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে নগদ ২হাজার ১শ ৯০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, আব্দুল আজিজ (৩০), উকিল (২৮), ধলু মিয়া (৪০) ও সালাম (২৮) বলে জানা যায়।

এদিকে, একই দিন বিকাল চারটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের মীরেরবাগ এলাকায় জুয়া আসর থেকে জুয়া খেলা অবস্থায় সাত জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চারটি মোবাইল, জুয়া খেলায় ব্যবহৃত একশ চার পিস কার্ড ও নগদ এক হাজার ৫৭০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেনঃ জাকির হোসেন (৫৫), শহিদুল (৪০), আসলাম (৫০), সুরুজ মিয়া (৪০), মোকাম্মেল হাওলাদার (৬৫), আঃ রশিদ (৬০) ও মনির হোসেন (৩৫) বলে জানা যায়।

এছাড়াও, একই দিন রাত আটটার দিকে র‌্যাব-১০ এর অপর একটি দল বংশাল থানাধীন মিটফোর্ড রোড আরাফাত মার্কেটে অভিযান চালায়। সেখান থেকে ১৫১২ (পনেরশত বার) পিস সরকারী বিক্রয় নিষিদ্ধ দেশী-বিদেশী ঔষধ ও প্যাথেডিনসহ আব্দুল করিম নামের একজন কে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে দুইটি মোবাইল ফোন ও নগদ ১৯ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়। আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।